বুধবার, ১৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

সময় মতো অ্যাম্বুলেন্স না পেয়ে প্রাণ হারালেন নায়িকা



বিনোদন ডেস্ক:: হঠাৎ করেই প্রসব বেদনা ওঠে তার। কিন্তু হাসপাতালে নেওয়ার জন্য অনেক চেষ্টা করেও জোগাড় করা গেল না একটি অ্যাম্বুলেন্স। হাসপাতালে নেওয়ার পথেই মারা গেলেন নায়িকা। এমনই ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রের হিঙ্গোলিতে।সন্তানের জন্ম দিতে গিয়ে রোববার মারা গেছেন মারাঠি সিনেমার পূজা জুঞ্জর নামের এই নায়িকা। তার বয়স হয়েছিল ২৫ বছর।

এই নায়িকার পরিবারের দাবি, অনেক চেষ্টা করেও সময়মতো একটা অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করতে পারেননি তারা। ফলে, সরকারি হাসপাতালে পৌঁছাতে অনেক দেরি হয়ে যায়। রাস্তাতেই মারা যান পূজা। রোববার ভোর সাড়ে ৬টায় মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মুম্বাই থেকে ৫৯০ কিলোমিটার দূরে, মহারাষ্ট্রের হিঙ্গোলি জেলায়।

ভারতীয় এক গণমাধ্যমের খবর অনুযায়ী পুলিশ সূত্রে জানা গেছে, এক আত্মীয়ের বাড়িতে ঘুরতে গিয়েছিলেন ওই অভিনেত্রী। রোববার ভোরে প্রসব বেদনা উঠলে, তাকে গোরেগাঁওয়ের এক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে সন্তানের জন্ম দেন পূজা।

কিন্তু, কয়েক মিনিটের মধ্যেই সদ্যোজাত শিশুটির মৃত্যু হয়। ততক্ষণে পূজাও অসুস্থ হয়ে পড়েন। তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকায়, প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক পূজাকে হিঙ্গোলির সরকারি হাসপাতালে নিয়ে যেতে বলেন। গোরেগাঁও থেকে ৪০ কিলোমিটার দূরে ওই হাসপাতাল। অ্যাম্বুলেন্স না পাওয়াই দেরি হয় হাসপাতালে নিতে। পথেই মারা যান নায়িকা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: