শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

সন্তানসহ স্ত্রী-প্রতিবেশী নিখোঁজ, বাবা পাগলপ্রায়



খুলনার ডুমুরিয়ায় সন্তানসহ পিয়া বেগম (২৮) নামে এক নারী নিখোঁজ হয়েছেন। ১৬ দিনেও তাদের কোনো সন্ধান না পেয়ে ওই নারীর স্বামীর পাগলপ্রায় অবস্থা। এ ঘটনায় ২২ ফেব্রুয়ারি স্বামী আজহারুল ইসলাম (৩৮) বাদী হয়ে ডুমুরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ওই অভিযোগে উল্লেখ করা হয়েছে, গত ১৮ ফেব্রুয়ারি সকালে পৌনে ৯টায় স্ত্রী পিয়া বেগম একমাত্র কন্যা আস্থা খাতুনকে নিয়ে বাড়ির পাশে স্কুলের উদ্দেশে যায়। পরবর্তীতে তার মেয়ে ও স্ত্রী আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পরও তাদের কোনো সন্ধান পাননি। এক পর্যায়ে তিনি গোপনে জানতে পেরেছেন ডুমুরিয়া বড় বাজার এলাকার শাহাজান শেখের ছেলে সাকিব তার স্ত্রী ও মেয়েকে অসৎ উদ্দেশ্যে কোথাও নিয়ে গেছে।

আজহারুল ইসলাম বলেন, গত ১৮ তারিখে আমার স্ত্রী ও মেয়ে হরিয়ে যারিয়ে যায়। ওই দিন থেকেই আমাদের বাড়ি থেকে আধা কিলোমিটার দূরের বাসিন্দা সাকিবও নিখোঁজ হয়। তাই আমাদের সন্দেহ হয়। পরবর্তীতে আমারা জানতে পেরেছি আমার স্ত্রী ও কন্যাকে সাকিবই নিয়ে গেছে। আমাদের সন্দেহ হচ্ছে হয়তো সাকিব মিথ্যা কথা বলে তাদের কোথাও জোরপূর্বক আটকে রেখেছে। আমি আমার স্ত্রী ও সন্তানের জীবন নিয়ে সঙ্কায় আছি।

তিনি আরও বলেন, আমার স্ত্রী অত্যন্ত পর্দানশীল। তিনি কোনো ছেলের সঙ্গে অসৎ উদ্দেশ্যে কোথাও যেতে পারেন না। তাই আমি তাদের উদ্ধারের জন্য থানায় মামলা করতে চাচ্ছি। তবে পুলিশ আমার কাছে ৩ মার্চ পর্যন্ত সময় চেয়েছিল। তাই শুধু অভিযোগ দায়ের করতে পেরেছি।

এ ব্যাপারে ডুমুরিয়া থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব বলেন, এ বিষয়ে অভিযোগ পাওয়ার পর আমারা ঊধ্বর্তন কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করেছি। আজ মামলা নেয়ার সিদ্ধান্ত পেয়েছি। এখন মামলা নিতে পারব।

এদিকে সাকিবের বাবা মো. শাহাজান আলী শেখ পাল্টা অভিযোগ তুলে গত রোববার (১ মার্চ) আদালতে মামলা করেছেন। সেখানে আজহারুল ইসলাম ও তার স্ত্রী পিয়া বেগমকে অভিযুক্ত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: