রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সন্তানসহ স্ত্রী-প্রতিবেশী নিখোঁজ, বাবা পাগলপ্রায়



খুলনার ডুমুরিয়ায় সন্তানসহ পিয়া বেগম (২৮) নামে এক নারী নিখোঁজ হয়েছেন। ১৬ দিনেও তাদের কোনো সন্ধান না পেয়ে ওই নারীর স্বামীর পাগলপ্রায় অবস্থা। এ ঘটনায় ২২ ফেব্রুয়ারি স্বামী আজহারুল ইসলাম (৩৮) বাদী হয়ে ডুমুরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ওই অভিযোগে উল্লেখ করা হয়েছে, গত ১৮ ফেব্রুয়ারি সকালে পৌনে ৯টায় স্ত্রী পিয়া বেগম একমাত্র কন্যা আস্থা খাতুনকে নিয়ে বাড়ির পাশে স্কুলের উদ্দেশে যায়। পরবর্তীতে তার মেয়ে ও স্ত্রী আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পরও তাদের কোনো সন্ধান পাননি। এক পর্যায়ে তিনি গোপনে জানতে পেরেছেন ডুমুরিয়া বড় বাজার এলাকার শাহাজান শেখের ছেলে সাকিব তার স্ত্রী ও মেয়েকে অসৎ উদ্দেশ্যে কোথাও নিয়ে গেছে।

আজহারুল ইসলাম বলেন, গত ১৮ তারিখে আমার স্ত্রী ও মেয়ে হরিয়ে যারিয়ে যায়। ওই দিন থেকেই আমাদের বাড়ি থেকে আধা কিলোমিটার দূরের বাসিন্দা সাকিবও নিখোঁজ হয়। তাই আমাদের সন্দেহ হয়। পরবর্তীতে আমারা জানতে পেরেছি আমার স্ত্রী ও কন্যাকে সাকিবই নিয়ে গেছে। আমাদের সন্দেহ হচ্ছে হয়তো সাকিব মিথ্যা কথা বলে তাদের কোথাও জোরপূর্বক আটকে রেখেছে। আমি আমার স্ত্রী ও সন্তানের জীবন নিয়ে সঙ্কায় আছি।

তিনি আরও বলেন, আমার স্ত্রী অত্যন্ত পর্দানশীল। তিনি কোনো ছেলের সঙ্গে অসৎ উদ্দেশ্যে কোথাও যেতে পারেন না। তাই আমি তাদের উদ্ধারের জন্য থানায় মামলা করতে চাচ্ছি। তবে পুলিশ আমার কাছে ৩ মার্চ পর্যন্ত সময় চেয়েছিল। তাই শুধু অভিযোগ দায়ের করতে পেরেছি।

এ ব্যাপারে ডুমুরিয়া থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব বলেন, এ বিষয়ে অভিযোগ পাওয়ার পর আমারা ঊধ্বর্তন কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করেছি। আজ মামলা নেয়ার সিদ্ধান্ত পেয়েছি। এখন মামলা নিতে পারব।

এদিকে সাকিবের বাবা মো. শাহাজান আলী শেখ পাল্টা অভিযোগ তুলে গত রোববার (১ মার্চ) আদালতে মামলা করেছেন। সেখানে আজহারুল ইসলাম ও তার স্ত্রী পিয়া বেগমকে অভিযুক্ত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: