বুধবার, ১২ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সংবাদ ২১ ডটকম সম্পাদক ইউরোপিয়ান সাংবাদিক নেটওয়ার্কের সচিব পদে নির্বাচিত



হেলসিংকি:: বুধবার (১৫.০৪.২০২০) ফিনল্যান্ডের রাজধানী হেলসিংকিতে অনুষ্ঠিত ইজিএন’র নির্বাহী বোর্ডের সভায় ভূইয়াঁ এন জামানকে সর্বসম্মতিক্রমে সংগঠনের সচিব পদে দ্বিতীয় মেয়াদে পুনরায় নির্বাচিত করা হয়।

উল্লেখ্য, কার্যনির্বাহী বোর্ডের সভায় সভাপতি হিসেবে আমির খতিব নির্বাচিত হওয়ার পাশাপাশি বোর্ডের অপর চারজন সদস্য নির্বাচন করা হয়। ভূঁইয়া এন জামান প্রথম কোনো বাংলাদেশি হিসেবে কার্যনির্বাহী বোর্ডের সচিব পদে দ্বিতীয়বারের পুনরায় নির্বাচিত হলেন। ভূঁইয়া এন জামান ফিনল্যান্ড থেকে প্রকাশিত একমাত্র বাংলা অনলাইন নিউজ পোর্টাল সংবাদ ২১ ডটকমের সম্পাদক।

ফিনল্যাণ্ড ভিত্তিক ইউরোপিয়ান জার্নালিস্ট নেটওয়ার্ক ইউরোপের বেশ পুরোনো ও ঐতিহ্যবাহী সংগঠন। ১৯৬৮ সালে প্রতিষ্ঠিত এবং ইউরোপিয়ান সাংবাদিক এসোসিয়েশনের স্বীকৃতি প্রাপ্ত এই সংগঠনটি সাংবাদিকদের অধিকার আদায়ে ও তাদের জীবনমান উন্নয়নে কাজ করে চলেছে।

জনাব জামান ফিনল্যান্ডের পররাষ্ট্র মন্ত্রণালয়ের অ্যাক্রেডিটেশন প্রাপ্ত একমাত্র বাংলাদেশী, উনি আইএফজে স্বীকৃত ফিনিশ সাংবাদিক ইউনিয়নের সদস্য পদের পাশাপাশি হেলসিংকি ইন্টারন্যাশনাল রোটারি ক্লাব এবং আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন এমনেস্টি ইন্টারন্যাশনাল’র একজন সক্রিয় সদস্য।

সংবাদটি শেয়ার করুন

Developed by: