শুক্রবার, ৫ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ২১ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

শ্লীলতাহানির বিচার না পেয়ে কিশোরীর আত্মহত্যা, ওসি প্রত্যাহার



নিউজ ডেস্ক:: শ্লীলতাহানির বিচার না পেয়ে রাজশাহীর মোহনপুরের সুমাইয়া আক্তার বর্ষা (১৪) নামে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা ঘটনায় মোহনপুর থানার ওসি আবুল হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। একইসঙ্গে মোহনপুর থানার ওসিসহ থানা পুলিশের কোনো গাফিলতি আছে কি না তা খতিয়ে দেখতে তদন্ত কমিটিও গঠন করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাতে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সদর দফতরের এআই‌জি (মি‌ডিয়া অ্যান্ড পিআর) সোহেল রানা। তিনি বলেন, ওসি আবুল হোসেনকে প্রত্যাহার ক‌রে পু‌লিশ লাইন‌সে সংযুক্ত করা হয়েছে। সুমাইয়ার আত্মহত্যার ঘটনায় তার বাবার অভিযোগের প্রেক্ষিতে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে, তদন্ত রিপোর্ট তাকে পেলেই ব্যবস্থা নেয়া হবে।

জানা যায়, বর্ষা উপজেলার বাকশিমইল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। গত ২৩ এপ্রিল বর্ষাকে তার বান্ধবীর মাধ্যমে শহরে নিয়ে শ্লীলতাহানি ঘটায় মুকুল নামে এক যুবক। এ ঘটনায় পুলিশ মামলা না নিয়ে বিষয়টি মীমাংসার মাধ্যমে সমাধান করে দেওয়ার চেষ্টা করে। এ ছাড়া মুকুল ও তার সহযোগীদের আটক করলেও পুলিশ তাদের ছেড়ে দেয়। বিচার না পেয়ে ও থানায় মামলা করতে না পেরে গত বৃহস্পতিবার সন্ধ্যায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বর্ষা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: