বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

শ্রীলঙ্কার প্রেসিডেন্টের ভাইকে কুপিয়ে হত্যা



Sirsena-1427512351আন্তর্জাতিক ডেস্ক :: দুর্বৃত্তের কুড়ালের কোপে মারাত্মক জখম শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনার ছোট ভাই চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে মারা গেছেন। বৃহস্পতিবার নিজ শহর পোলোননারুয়ায় দুর্বৃত্তের হামলার শিকার হন তিনি।

বার্তা সংস্থা এএফপি ও নিউ ইয়র্ক টাইমস-এর প্রতিবেদনে জানানো হয়, প্রিয়ানথা সিরিসেনা (৪০) পোলোননারুয়ায় পরিবারের সঙ্গে বসবাস করতেন। তার বালু ও খনি ব্যবসা আছে। তাকে ‘স্যান্ড কিং’ বলা হয়। শহরটি রাজধানী কলম্বো থেকে ২১৫ কিলোমিটার উত্তর-পূর্বে অবস্থিত।

পুলিশ জানায়, প্রিয়ানথার ওপর কুড়াল দিয়ে হামলা চালানো হয়। এতে তার মাথা গুরুতরভাবে জখম হয়। মারাত্মক আহত অবস্থায় রাজধানী কলম্বোর একটি হাসপাতালে ভর্তি করার পর তিনি মারা যান।

চিকিৎসকেরা জানান, হামলার পর প্রিয়ানথাকে রাজধানীতে জরুরি চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। তার মাথার জখম গুরুতর ছিল। অস্ত্রোপচার করা হলেও তাকে বাঁচানো যায়নি।

তাকে এমন সময় হত্যা করা হলো, যখন তার বড় ভাই প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা চীন সফরে রয়েছেন।

পুলিশ জানায়, হামলায় জড়িত থাকার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

দেশটির প্রভাবশালী ব্যক্তি ও প্রাক্তন প্রেসিডেন্ট মাহিন্দা রাজাপাকসেকে হারিয়ে প্রেসিডেন্ট নির্বাচিত হন মাইথ্রিপালা সিরিসেনা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: