বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

শ্রীলঙ্কান বান্ধবীকে নিয়ে দুবাইয়ে বাংলাদেশী খুন : গ্রেফতার ২ পাকিস্তানী



9. khunপ্রবাস ডেস্ক::
ধারাবাহিক হত্যায় জড়িত থাকার অভিযোগে দুই পাকিস্তানিকে গ্রেফতার করেছে সৌদি আরবের পুলিশ। সংবাদমাধ্যমের প্রতিবেদন সূত্রে জানা গেছে, দুই ভারতীয় ও দুই বাংলাদেশের নাগরিককে হত্যার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে সৌদি আরবের রাজধানী রিয়াদ থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।
ইন্টেলিজেন্টস ও ইনভেস্টিগেশন দফতরের ডিরেক্টর জানিয়েছেন, আসাদ জান(২৪) ও আদাম খান(২২) নামে ওই দুই অভিযুক্ত গ্রেফতার হওয়ার পর নিজেদের দোষ স্বীকার করে নিয়েছে।

রিয়াধে একটি শপিং মলের পিছনে পার্ক করা গাড়ি থেকে পচা গন্ধ আসায় সন্দেহ হয় স্থানীয়দের। তারা পুলিশকে খবর দেয়। সেই গাড়িতে তল্লাশি চালিয়ে একটি মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহটির গায়ে ৫ বার ধারালো অস্ত্র দিয়ে আঘাত করার চিহ্ন ছিল বলে জানা গিয়েছে। এরপর তদন্ত চালিয়ে এক হত্যাকারীর হদিস পায় পুলিশ। তাকে জেরা করে অন্য অভিযুক্তের সন্ধান পায় পুলিশ। মৃতের পরিচয়ও জানতে পারে পুলিশ। তিনি ভারতীয় নাগরিক।

জেরার মুখে অভিযুক্তরা জানিয়েছে, তাদের একজনের বান্ধবীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েছিল ওই ভারতীয়। শ্রীলঙ্কার নাগরিক ওই মহিলার সঙ্গে সম্পর্ক মেনে নিতে পারেনি তারা। এ জন্যই তারা ওই ভারতীয়কে খুন করে। তারা জানিয়েছে, ওই ব্যক্তিকে মরুভূমিতে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে খুন করে তারা। এরপর সেই মৃতদেহ একটি কম্বলে মুড়ে গাড়ির মধ্যে রেখে দেয় তারা। একসপ্তাহ পর মাদক দ্রব্য কেনার জন্য টাকার দরকার হয়ে পড়ে ওই হত্যাকারীদের।

তাদের পরবর্তী টার্গেট হয় এক বাংলাদেশী ট্যাক্সি ড্রাইভার। তাকে একটি নির্দ্দিষ্ট গন্তব্যস্থলে নিয়ে যেতে বলে তারা। সেখানে নিয়ে গিয়ে সেই একই কায়দায় বারবার ছুরির আঘাত করে ওই ট্যাক্সি চালককে খুন করে তারা। এরপর গাড়িটিকে চুরি করে তার নম্বর প্লেট পরিবর্তন করে দেয় ওই দুই অভিযুক্ত।
এই একই পদ্ধতিতে তারা আরও এক ভারতীয় ও বাংলাদেশি নাগরিককে খুন করে গাড়ি হাতিয়ে নেয় বলে অভিযোগ। তল্লাশি চালয়ে চারটি মৃতদেহ ও গাড়িগুলি উদ্ধার করেছে পুলিশ। সূত্র : এবিপি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: