সোমবার, ১৮ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

শ্রীমঙ্গলে ১৩ জন পেশাদার জুয়াড়ি আটক



images (1)নিউজ ডেস্ক :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা নির্বাহী কর্মকর্তা শহীদ মোহাম্মদ ছাইদুল হক এর নেতৃত্বে শ্রীমঙ্গল থানার এসআই জাকির হোসেনসহ সঙ্গীয় পুলিশ ফোর্স অভিযান চালিয়ে এলাকায় একটি বাসা থেকে ১৩ জন পেশাদার জুয়াড়িকে আটক করা হয়েছে।
বুধবার রাতে শহরের সদর ইউনিয়নের সুরভীপাড়া আবাসিক এলাকার হাজারীর বাসা থেকে জুয়া খেলারত অবস্থায় তাদের আটক করে শ্রীমঙ্গল থানায় সোর্পদ করা হয়। আটককৃতরা হলেন বাসার মালিক আব্দুল খালেক হাজারী, কুতুব মিয়া, তিলক স্বণকার, সঞ্জিত রায়, তাজুল ইসলাম, সোহরাব হোসেন, জাকির হোসেন, সুক্কুর মিয়া, আছকির মিয়া, কুমেদ সরকার, ময়না মিয়া, আকলু মিয়া।
বৃহস্পতিবার দুপুরে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজেষ্ট্রিট শহীদ মোহাম্মদ ছাইদুল হক ১৩ জন জুয়াড়ি কে ভ্রাম্যামান আদালত বসিয়ে জেল জরিমানা প্রদান করেন। বাসার মালিক আব্দুল খালেক হাজারী ও কুতুব মিয়াকে তিন মাসের কারাদন্ড এবং বাকী সবাইকে ২০০ টাকা জরিমানা প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: