বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক আইএজে কমিটির সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

শ্রীমঙ্গলে শিশু ধর্ষণের অভিযোগ



download (1)নিউজ ডেস্ক :: শ্রীমঙ্গলে ১১ বছরের এক শিশুকে তার ফুফতো ভাই ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। এ বিষয়ে শ্রীমঙ্গল থানায় ধর্ষণ মামলা করতে গেলে ধর্ষণের মামলা না নিয়ে পুলিশ ধর্ষণচেষ্টার মামলা নিয়েছে বলেও অভিযোগ করেছে ওই শিশুর পরিবার।

বুধবার (১৭ জুন) দুপুর আড়াইটায় শ্রীমঙ্গল থানায় নারী ও শিশু নির্যাতনের একটি মামলা দায়ের করা হয়েছে।

ওই শিশুর মা বলেন, আমি আমার দুই মেয়েকে নিয়ে রাধানগর এলাকার এমআরখান চা বাগান সংলগ্ন এলাকায় থাকি। গতকাল (১৬ জুন) সন্ধ্যা ৬টার দিকে মেয়ের আপন ফুফাতো ভাই কাদির তার মায়ের অসুস্থতার কথা বলে আমার মেয়েকে তাদের বাসায় নিয়ে যায়। এরপর তাকে ধর্ষণ করে।

মেয়েটির মা আরও বলেন, আজ সকালে কাদিরের স্ত্রী লিপি মোবাইল ফোনে আমাকে তাড়াতাড়ি তাদের শ্যামলী এলাকার বাসায় আসতে বলে। কাদির আমার এতো বড় সর্বনাশ করবে আগে বুঝতে পারিনি।

শিশুটির আত্মীয় ফারুক মিয়া জানান, ধর্ষণ মামলা করতে গেলে পুলিশ তা না নিয়ে মামলার এজাহারে ধর্ষণ চেষ্টার কথা উল্লেখ করেছে। এ কারণে তারা মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছেন। ডাক্তারি পরীক্ষার ফলাফল পেলে আবারও মামলা করবেন।

এদিকে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, এ বিষয়ে শ্রীমঙ্গল থানায় নারী ও শিশু নির্যাতনের মামলা দায়ের করা হয়েছে। মেয়েটিকে ধর্ষণ করা হয়নি। তবে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: