শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

শ্রীমঙ্গলে আটককৃত ‌কাউন্সিলরের বাসায় ৭ কোটি টাকার চেক!



নিউজ ডেস্ক:: ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর রহমান মিজান ওরফে ‘পাগলা মিজানের’ বাসায় অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে তার বাসা থেকে প্রায় ৭ কোটি টাকার চেক জব্দ করা হয়েছে। রাজধানীর মোহাম্মদপুরের আওরঙ্গজেব রোডের ৭/৩ নম্বর বাসায় আজ শুক্রবার বিকেলে অভিযান চালানো হয়।

র‌্যাব জানিয়েছে, অভিযানে মিজানের বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক। এক কোটি টাকার এফডিআর ও নগদ দুই লাখ টাকা জব্দ করা হয়। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে শ্রীমঙ্গল থেকে র‌্যাবের একটি টিম মিজানকে আটক করে। এরপর তাকে সঙ্গে নিয়ে অভিযানে যায় র‌্যাব। শ্রীমঙ্গল থেকে আটকের সময় তার কাছ থেকে একটি অবৈধ অস্ত্র ও চার রাউন্ড গুলি জব্দ করা হয়। সঙ্গে ব্যাংক থেকে বৃহস্পতিবার নগদ ৬৮ লাখ টাকা তোলার ডকুমেন্টও পেয়েছে র‌্যাব।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, ‘ওই ৬৮ লাখ টাকা কোথায় আছে তা হাবিবুর রহমান মিজান স্বীকার করেননি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’ এদিকে অভিযান চালানোর সময় মিজানের ফাঁসির দাবিতে তার বাসার সামনে বিক্ষোভ করেন স্থানীয়রা।

এর আগে মিজানকে আটকের উদ্দেশ্যে গত বুধবার রাতে মোহাম্মদপুরের আওরঙ্গজেব রোডের বাসায় অভিযান চালায় র‌্যাব। সে সময় তাকে পাওয়া যায়নি। তার বিরুদ্ধে টেন্ডারবাজি, ভূমি দখল, মোহাম্মদপুর বিহারী ক্যাম্পে মাদক ও চোরাই গ্যাস-বিদ্যুতের অবৈধ ব্যবসার সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: