শনিবার, ১৫ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

শ্রীমঙ্গলে অন্তর হত্যাচেষ্টা: স্টেপ সাগর ও তার সহযোগী আটক



নিউজ ডেস্ক:: শ্রীমঙ্গল উপজেলায় বেপরোয়া কর্মকাণ্ডের সাথে জড়িত আসিকুর রহমান সাগর (স্টেপ সাগর) (১৮) ও তার সহযোগী দ্বীপ সাগর দেব (১৮) কে আটক করেছে পুলিশ। সোমবার (৮ জুলাই) বিকালে সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল কমলগঞ্জ) সার্কেল মো. আশরাফুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ তথ্যপ্রযুক্তির মাধ্যমে হবিগঞ্জ জেলাধীন মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া সুরমা নোয়াহাটি বাজারের পাশে স্টেপ সাগরের আত্মীয়ের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ।

আটক আসিকুর রহমান সাগর (স্টেপ সাগর) শহরের শ্যামলী আবাসিক এলাকার মৃত মাছিম মিয়ার ছেলে ও তার সহযোগী দ্বীপ সাগর দেব ক্যাথলিক মিশন (পাদরি বাংলা) রোডের বিস্নু দেব এর ছেলে। এদিকে তাদেরকে শ্রীমঙ্গলে নিয়ে আসার পর তাদের দেয়া তথ্য অনুযায়ী শহরের গুহ রোডের বনশ্রী নার্সারী থেকে রাত নয়টার দিকে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

তাৎক্ষণিক এক প্রেসব্রিফিংয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেল) আশরাফুজ্জান বলেন ‘একটি উঠতি কিশোরদের একটি ভয়ংকর গ্রুপ যেটা আমাদের শ্রীমঙ্গলের জনগণের জন্য আতংকের ছিল তাদের আটক করতে সক্ষম হয়েছি এবং তাদের দেয়া তথ্যমতে আমরা তাদের ব্যবহ্ত অস্ত্রগুলোও উদ্ধার করতে সক্ষম হয়েছি।’

উল্লেখ্য, গত (২৮ জুন) সন্ধ্যায় শ্রীমঙ্গল কলেজ রোডের রেবতী টি স্টলের সামনে ইমানী হোসেন অন্তরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে সাগর। সেই ঘটনায় আহত অন্তরের ভাই মোশারফ হোসেন রাজ বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেন। আহত অন্তর এখনও ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: