শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

শ্রমিক লীগের কার্যালয় গুঁড়িয়ে দিলো ডিএনসিসি



নিউজ ডেস্ক:: রাজধানীর কাওরান বাজারে ২৬ নম্বর ওয়ার্ড শ্রমিক লীগের কার্যালয় ভাঙার মধ্যদিয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। বৃহস্পতিবার সকাল ১১ টায় এ উচ্ছেদ অভিযান শুরু হয়। উচ্ছেদ অভিযানের নেতৃত্ব দেন ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ার।

অভিযানের শুরুতেই জনতা টাওয়ার সফটওয়্যার হাইটেক পার্ক সংলগ্ন ফুটপাত থেকে অবৈধ দখল উচ্ছেদ শুরু করে ডিএনসিসির দল। এসময় ফুটপাতটি দীর্ঘদিন ধরে দখল করে রাখা শ্রমিক লীগের কার্যালয় উচ্ছেদ করা হয়।

ডিএনসিসি সূত্রে জানা গেছে, গত ২২ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া উচ্ছেদ অভিযান এক একটি এলাকা ধরে পরিচালনা করা হবে। ওই এলাকার ফুটপাত-সড়ক যতদিন পর্যন্ত দখলমুক্ত না হবে ততক্ষণ পর্যন্ত সেই এলাকায় অভিযান পরিচালিত হবে। সেক্ষেত্রে এক এলাকার উচ্ছেদ অভিযান শেষ করতে যদি ৫-১০ দিনও সময় লাগে তবুও তা করা হবে।

ডিএনসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, কাওরান বাজারে আমাদের মোট ২৩ বিঘা জায়গা রয়েছে। এর মধ্যে প্রায় ৩/৪ বিঘা অবৈধ দখল হয়েছে।। আমরা ফুটপাতসহ অন্যান্য স্থাপনা উচ্ছেদে অভিযান চালাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: