মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

শ্যালিকার সঙ্গে অবৈধ সম্পর্কের জেরে শাশুড়ি খুন



6. khunআন্তর্জাতিক ডেস্ক::
স্ত্রীর ছোট বোনের সঙ্গে অবৈধ সম্পর্কের জের ধরে খুন হলেন শাশুড়ি। শাশুড়ির অনুপস্থিতিতে শ্যালিকার সঙ্গে সম্পর্ক তৈরি হয় জামাইয়ের। একদিন আপত্তিকর অবস্থায় তা ধরা পড়ে শাশুড়ির কাছে।

এই ঘটনার পর মেয়েকে সঙ্গে নিয়ে থানায় জামাইয়ের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন ওই নারী। এরপর জামাইয়ের পক্ষ থেকে আসতে থাকে হুমকি-ধমকি। মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করে। কিন্তু মামলা তুলে না নেওয়ায় শেষ পর্যন্ত খুন হতে হলো শাশুড়িকে।

ভারতের নয়াদিল্লির নারেলা অঞ্চলে এই নৃশংস হত্যাকাণ্ড ঘটেছে।

টাইমস অব ইন্ডিয়া অনলাইনের এক খবরে এ তথ্য জানানো হয়েছে।

দীনেশ নামে ওই ধর্ষক জামাই গত বুধবার শাশুড়ির বাড়িতে গিয়ে মামলা তুলে নিতে হুমকি দিতে থাকে। তার সঙ্গে ছিল আরো দু-তিনজন গুণ্ডা। শাশুড়ির সঙ্গে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে পকেটে থাকা পিস্তল বের করে জামাই দীনেশ গুলি করলে মাটিতে লুটিয়ে পড়েন ওই নারী। এতে তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: