শনিবার, ২৮ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

শ্যামলীর ধাক্কায় দক্ষিণ সুরমায় যাত্রী নিহত, গুরুতর আহত ৪



নিউজ ডেস্ক:: সিলেট-ঢাকা মহাসড়কের লালাবাজারে অটোরিকশায় শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় আব্দুল কাইয়ুম (৩৫) নামে এক যাত্রী নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন অটোরিকশা চালকসহ আরও চার যাত্রী। বুধবার (১৯ জুন) বেলা ১১টার দিকে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার কুশিয়ারা সিএনজি ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল কাইয়ুম হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আবরু মিয়ার ছেলে। আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মুসা বলেন, সকালে লালাবাজার কুশিয়ারা সিএনজি ফিলিং স্টেশনের সামনে একটি সিএনজিচালিত অটোরিকশাকে ঢাকা থেকে সিলেটগামী শ্যামলী পরিবহনেরর একটি বাস ধাক্কা দেয়।

এতে অটোরিকশায় থাকা তিন নারীহ পাঁচ যাত্রী এবং চালক গুরুতর আহত হন। এদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। বাকিরা গুরুতর আহত অবস্থায় এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর বাসটি দ্রুত হুমায়ুন চত্বর এলাকায় এলে জব্দ করে পুলিশ। তবে বাসটির চালক পালিয়ে গেছে বলেও তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: