রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

শ্বশুর-শাশুড়িকে কুপিয়ে হত্যা, জামাই পলাতক



sosurনিউজ ডেস্ক :: চাঁদপুরে জামাইয়ের হাতে শ্বশুর-শাশুড়ি খুন হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছে ঘাতকের স্ত্রী লাকী আক্তার শারমিন। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের কামরাঙ্গা মিজি বাড়িতে সোমবার ভোরে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ইকবাল হোসেন বুলু (৪৫) ও তার স্ত্রী মমতাজ বেগম (৪০)।

ঘাতক সুমন শেখ ঢাকার সাভারে ভাড়া বাড়িতে থাকে বলে জানা গেছে। তার গ্রামের বাড়ি খুলনার হরিণাটানা এলাকায়।

ঘটনার পর পর ঘাতক সুমন শেখ পালিয়ে যায় বলে স্থানীয়রা জানান। লাকির সঙ্গে তার স্বামীর ছাড়াছাড়ি নিয়ে এ ঘটনা ঘটেছে বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার পর পর খবর পেয়ে স্থানীয়রা বাড়িতে এসে আহত অবস্থায় হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের সবাইকে কুমিল্লা মেডিকেল হাসপাতালে পাঠায়। পথিমধ্যেই ইকবাল হোসেন বুলু এবং মমতাজ কুমিল্লা নেয়ার পর মারা যান। নিহত দম্পত্তির সাগর নামের ১ ছেলেও রয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জাকির হোসেন তালুকদার জানান, ঘাতক সুমন শেখকে তার স্ত্রী শারমিন আক্তার কিছুদিন আগে তালাক দেয়। ধারণা করা হচ্ছে এ কারণে জামাই সুমন এ হত্যার ঘটনা ঘটিয়েছে।

ডাবল মার্ডারের বিষয়ে ঘটনাস্থলে কথা হয় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলামের সঙ্গে। এসময় তিনি জানান, নিহত দম্পত্তির মেয়ে তার স্বামীকে ডিভোর্স দেয়ায় এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। আশা করি আমরা অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসতে পারবো।

সংবাদটি শেয়ার করুন

Developed by: