রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

শীঘ্রই স্থায়ীভাবে চালু হবে সিলেট-লন্ডন ফ্লাইট: পররাষ্ট্রমন্ত্রী



নিউজ ডেস্ক:: পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন বলেন,আমি একজন সিলেটি আপনাদের মত প্রবাসী। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মন্ত্রী বানিয়ে প্রবাসীদের সম্মান দিয়েছেন আপনারা জানেন মাননীয় প্রধানমন্ত্রী সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরকে আধুনিক করণ করার জন্য তিন হাঁজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। বিমান বন্দরের কাজ প্রায় সম্পন্ন। কিছু দিনের মধ্যে সিলেট-লন্ডন ফ্লাইট স্থায়ী ভাবে চালু হয়ে প্রবাসীদের দীর্ঘদিনের দাবি পূরণ হবে। এবং আরো অনেক উন্নয়নমূলক কাজ পর্যায়ক্রমে সম্পন্ন হবে বলে জানান তিনি ।

তিনি বলেন,সরকারের উন্নয়নমূলক কাজে আপনাদের সক্রিয় ভূমিকা থাকা প্রয়োজন আমি মনে করি।শেখ হাসিনার মত রাষ্ট্রনায়ক পেয়ে আমরা গর্বিত। মহান আল্লাহ্ তায়ালার নিকট তিনি শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।মাননীয় নেত্রী আমাদের বলে দিয়েছেন বাংলাদেশ আগামী ২০২১সালের মধ্যে মধ্য আয়ের দেশে পরিণত হবে বিশেষ করে ২০৪১ সালে জাতির জনক বঙ্গবন্ধু’র স্বপ্ন আমাদের স্বপ্ন প্রবাসীদের স্বপ্ন বাংলাদেশ হবে।

একটি সোনার বাংলা যার ফলে অন্ন বস্ত্র বাসস্থানের জন্য আমাদের হাহাকার করতে হবেনা। সবার জন্য অন্ন বস্ত্র বাসস্থান শিক্ষা ও স্বাস্থ্য সেবা নিশ্চিত হবে সে আশায় আমরা আছি ।দেশের মঙ্গলের জন্য উন্নয়ন মুলুক কাজে প্রবাসীদের হাত প্রসারিত করে এগিয়ে আসতে আহ্বান জানান তিনি।পররাষ্ট্র মন্ত্রনালয় সবার সহযোগিতার জন্য সব সময় প্রস্তুত আছে বলে জানান তিনি।

পররাষ্ট্রমন্ত্রী এ সময়, ইউরোপীয় আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় এম নজরুল ইসলামকে অভিনন্দন জানান। লন্ডনের কেমডেন টাউনে মহারাণী রেস্টুরেন্টে এম নজরুল ইসলামের সম্মানে যুক্তরাজ্য যুবলীগ আয়োজিত এক সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: