রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

শিল্পী শরীফ উদ্দিন গ্রেপ্তার



sorifনিউজ ডেস্ক :: মাজার ভিত্তিক গানে পরিচিতি পাওয়া কণ্ঠশিল্পী শরীফ উদ্দিনকে (৩৫) পাঁচ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে ১২ দিনের সাজা দিয়ে জেল হাজতে পাঠিয়েছেন।

সোমবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর বাসস্ট্যান্ড থেকে শরীফ ও তার সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ।

শরীফ ব্রাহ্মণবাড়িয়া শহরের শিমরাইলকান্দি এলাকার মলাই মিয়ার ছেলে। এ সময় হাকিম মিয়া (২৮) নামে তার এক সহযোগীকেও গ্রেপ্তার করা হয়। পরে তাকেও ১২ দিনের সাজা দেন আদালত।

সদর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) বশির আহমেদ একটি সিএনজি চালিত অটোরিকশায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করে। পরে তাদের গ্রেপ্তার দেখিয়ে থানা হাজতে রাখা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, গ্রেপ্তার হওয়া শরীফ ও তার সহযোগীর কাছ থেকে পাঁচ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা সেবনের সরঞ্জামাদি পাওয়া যায়। দুপুরে ভ্রাম্যমাণ আদালত তাদের ১২ দিনের সাজা দিয়ে জেল হাজতে পাঠান।

শরীফ উদ্দিনের কণ্ঠে গাওয়া মাজার ভিত্তিক গানের ৫৮০টি ক্যাসেট বাজারে রয়েছে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: