রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

শাহরুখ খানকে ‘ভুয়া মুসলিম’ বলে কটাক্ষ



বিনোদন ডেস্ক:: এই বছর গণেশ পূজার সময় শাহরুখ খানকে নিয়ে বিতর্ক হয়েছিল। মুসলিম হয়েও কেন তিনি গণেশ পূজা করলেন- এ নিয়ে অনেকে তার সমালোচনা করে। ক্রমশ সেই বিতর্ক থিতিয়ে যায়। কিন্তু দীপাবলিতে ফের বিতর্কে জড়ালেন শাহরুখ খান।সম্প্রতি নিজের বাড়িতে দীপাবলি উদযাপন করেছেন শাহরুখ। গিয়েছেন বন্ধুদের দীপাবলির পার্টিতেও। আর সেই কারণেই নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন তিনি।

ভারতীয় একটি গণমাধ্যমের খবরে বলা হয়ছে, শনিবার অবধি একাধিক অনুষ্ঠানের জন্য দিল্লিতে ছিলেন শাহরুখ খান। সঙ্গে ছিল ছোট ছেলে আব্রাম। রবিবার মুম্বাই ফেরেন তিনি। পরিবারের সঙ্গেই সময় কাটান। কপালে তিলক কেটে দিওয়ালি উদযাপনও করেন। স্ত্রী গৌরী ও ছেলে আবরামের সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সবাইকে দীপাবলির শুভেচ্ছাও জানান তিনি। সেখান থেকেই বিতর্কের সূত্রপাত।

ছবিটি পোস্ট করার পর তাকে ‘ভুয়ো মুসলিম’ বলে কটাক্ষ করা হয়। কেউ কেউ তো ঘটনাটিকে ‘লজ্জাজনক’ বলেও মন্তব্য করেছেন। আনেকে বলেছেন, মুসলিম হওয়া সত্ত্বেও শাহরুখ কেন দীপাবলি উদযাপন করেছেন? মুসলিম হয়েও তিনি হিন্দুদের প্রথা মানছেন। এর জন্য অভিনেতার লজ্জা পাওয়া উচিত।

শাহরুখকে ‘ভুয়া মুসলিম’ বলায় প্রতিবাদের ঝড় উঠেছে নেটদুনিয়াতেও। কেউ কেউ বলছেন, গতকালই অভিনেতা বিশ্ব ভানুকে দীপিবলি উদযাপন করার জন্য মুসলিমদের রোষের শিকার হতে হয়। পরিস্থিতি এতটাই খারাপ হয় যে পুলিশে অভিযোগ দায়ের করেন অভিনেতা। প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন। আর এবার টার্গেট করা হল শাহরুখ খানকে। সেলিব্রিটিদেরই যদি এমন অবস্থা হয় তবে সাধারণ মানুষের কী হাল হবে তা নিয়েও আশঙ্কা প্রকাশ করেন অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: