রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

শারীরিক সম্পর্কের অশ্লীল সংলাপের জন্য ক্ষমা চাইলেন নায়িকা



বিনোদন ডেস্ক:: মুক্তির অপেক্ষায় রয়েছে বলিউডের সিনেমা ‘পতি পত্নী অওর উয়ো’। সম্প্রতি প্রকাশ হয়েছে ট্রেলার। আর সেটি দেখেই শুরু হয়েছে বিতর্ক। নেটিজেনরা ছবির অভিনেতা কার্তিক আরিয়ান ও ছবির টিমকে সমালোচনায় বিদ্ধ করছেন। ট্রেলার দেখে জানা গেছে, ছবিতে কার্তিক অভিনীত চরিত্রটির নাম চিন্টু ত্যাগি। এই চরিত্রের মুখে এমন একটি সংলাপ রয়েছে, যার বিরুদ্ধে সরব হয়েছেন নেটিজেনরা।

ট্রেলারে দেখা যাচ্ছে, চিন্টু তার বন্ধুকে বলছে বিবাহিত হয়েও তার জীবনে যৌনতার অভাব। তখনই চিন্টু ত্যাগি বলছে, স্ত্রীর কাছে যৌনতা চাইলে সেটা ভিখারী। স্ত্রীর যৌনতায় সাড়া না দিলে অত্যাচারী। আর কোনোভাবে অন্য জায়গা থেকে যৌনতা জোগাড় করে নিলে তখন বলাৎকারী।

এই সংলাপই বিতর্ক তৈরি করে নেট দুনিয়ায় রীতিমতো ঝড় তুলেছে। সেই বিতর্কে মুখ খুলেছেন ছবিতে কার্তিক অভিনীত চরিত্রের স্ত্রীর ভূমিকায় অভিনয় করা ভূমি পেডনেকর।তিনি তিনি সংলাপটির জন্য ক্ষমা চেয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্য়মে ভূমি এই প্রসঙ্গে জানিয়েছেন, ‘আমরা যদি কারও ভাবাবেগে আঘাত করি থাকি তাহলে দুঃখিত। আমাদের কাউকে আঘাত দেয়ার কোনো উদ্দেশ্য নিয়ে ছবি বানাইনি। ‘পতি, পত্মী অওর উয়ো’ ছবির সঙ্গে যুক্ত কেউই এই ধরনের ভাবনা চিন্তা পোষণ করেন না। সবাই বিনোদনের জন্য কাজ করেন।’

এই ছবির পরিচালক আজিজ মুদাসসরের পাশে দাঁড়িয়ে ভূমি বলেন, ‘মুদাসসর সবসময় মহিলাদের সম্মান দিয়ে এসেছেন। আমার ছবিগুলোতে সবসময় মহিলা হিসেবে আমি যা অনুভব করি, তাই প্রকাশ করতে চেষ্টা করেছি। লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধে আমরা কাজ করি।

তাই যা লিঙ্গ বৈষম্য বাড়ায় সেই কাজ করব না কখনো। আমি বহু ছবিকে না বলেছি বড় অঙ্কের পারিশ্রমিকের প্রস্তাব পাওয়ার পরেও। সেই ছবিগুলি হিটও করেছে। আশা করি সবাই নতুন ছবির সংলাপগুলোর জন্য আহত হবেন না।’

১৯৭৮ সালের ছবি ‘পতি, পত্নী অওর উয়ো’ ছবিকে নতুন করে তৈরি করা হয়েছে। এই ছবিতে কার্তিক আর ভূমি ছাড়াও রয়েছেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: