রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

শাবিতে মাহমুদ সামাদ চৌধুরী কয়েসকে অবাঞ্ছিত ঘোষণা



Untitled-1 copyনিউজ ডেস্ক :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থিরা সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ সামাদ চৌধুরী কয়েসকে অবাঞ্ছিত ঘোষনা করেছে। আজ দুপুর ১২টায় ক্যম্পাসের লাইব্রেরী বিল্ডিঙের সামনে মানববন্ধন পরবর্তি সমাবেশে এই ঘোষাণা দেয় শিক্ষার্থিরা।

জনপ্রিয় লেখক ও ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্ছিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডঃ মোহাম্মদ জাফর ইকবালকে নিয়ে কঠুক্তির প্রতিবাদে সাধারণ শিক্ষার্থিরা ব্যনারে মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে। প্রায় শতাধিক শিক্ষার্থিদের উপস্থিতিতে মানববন্ধন পরবর্তি সমাবেশে বক্তব্য রাখেন সুদীপ্ত কর, ফয়সাল আহমেদ শুভ, সারোয়ার তুষার, রেজাউল করিম।

সমাবেশের বক্তারা বলেন, স্বাধীনতার পক্ষের সরকারের এমন একজন ব্যক্তি কিভাবে এই ধরনের কথা বার্তা বলে তা বোধগম্য নয়। এই ধরনের বক্তব্যে আমারা বিস্মিত ও হতাশ ও ক্ষুব্ধ। এছাড়া শাবি ক্যম্পাস থেকে তাকে অবাঞ্ছিত ঘোষনা করেন এবং সরকারে কাছে বিচার দাবি করে।

উল্লেখ্য, গত ১০ই মে শনিবার সকালে সিলেটের ফেঞ্চুগঞ্জে উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টারে হাজী সাজ্জাদ আলী কল্যাণ ট্রাস্টের মেধা বৃত্তি বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. জাফর ইকবালকে সিলেট বিদ্বেষী বলে বক্তব্য দেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: