মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

শহীদের সঙ্গে প্রেম ভাঙলো কার দোষে? মুখ খুললেন কারিনা



বলিউডের এক সময় আলোচিত জুটি ছিলেন তারা। কিন্তু তাদের সেই প্রেম বিয়ে পর্যন্ত গড়ায়নি। দুজনের পথই আলাদা হয়ে গেছে। ব্যক্তিগত জীবনে দুজনই বিয়ে করে সুখে সংসার করছেন। বলছিলাম, বলিউড তারকা শহীদ কাপুর ও কারিনা কাপুর খানের কথা।

তবে শহীদের সঙ্গে তিন বছরের প্রেম ভাঙল কার দোষে? দীর্ঘ নীরবতার পর এবার এ বিষয়েই মুখ খুলেছেন কারিনা। বেবোর দাবি, পুরোটাই পূর্বনির্ধারিত। তাই একটা সময়ের পর তাদের চলার পথ আলাদা হয়ে গেছে।

ভারতের সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ইমতিয়াজ আলির সুপারহিট ছবি যব উই মেট-এ অভিনয়ের সময় থেকেই নাকি চিড় ধরেছিল শহীদ ও কারিনার সম্পর্কে। কিন্তু ছবি দেখে বোঝার উপায় নেই! বরং আকণ্ঠ প্রেমে ডুবে থাকলে ঠিক যেমন হয় তেমনই দেখতে লেগেছে এ জুটিকে।

বলিপাড়ার খবর, তখন থেকেই কারিনা সাইফমুখী। ডেট করছেন চুটিয়ে। আবার একসঙ্গে ফটোশুটও করছেন তশন-এর জন্য। ২০০২ সাল থেকে ডেট করার পর ২০১২ সালে বেবো বিয়ে করেন সাইফ আলি খানকে।

কারিনা বলেন, আস্তে আস্তে দূরে সরতে থাকেন তারা। শহীদ চলতে থাকেন তার মতো করে। তিনিও বেছে নেন নিজের মতো বাঁচার উপায়। জড়িয়ে পড়েন সাইফের সঙ্গে। তশনই নাকি তাদের প্রেম ভাঙার মূল কারণ বলেও জানান বেবো।

প্রতিবদনে আরও বলা হয়েছে, কারিনাকে সাইফ বিয়ের কথা বলেন তশনের শুটিংয়ের সময়। তখন তারা গ্রিসে। কারিনা সে সময় সাইফকে বলেছিলেন, দম্পতি হিসেবে তারাই সেরা হবেন। কিন্তু কারিনা দ্বিধাগ্রস্ত ছিলেন। তিনি বলেন, যাকে ভালো করে চেনেন না তাকে কী করে এক কথায় বিয়ে করবেন!

পরে যদিও সাইফের কথাই সত্যি হয়। কারিনা-সাইফ সত্যিই এখন সুখী দম্পতি। ২০১৬ সালে তাদের কোলে আসে তৈমুর। এদিকে, বিয়ে করে সংসারী হন শহীদও। মীরা রাজপুতকে নিয়ে প্রচণ্ড সুখী তিনি। মিশা, জৈন নামে দুই সন্তান রয়েছে তাদের।

তারপরও কি কারিনা একেবারে ভুলতে পেরেছেন শহীদকে? অবশ্য এর কোনো জবাব দেননি বেগম সাহেবা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: