মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

শনিবার হতে পারে ছাত্রলীগের শীর্ষ দুই নেতাকে সরানোর সিদ্ধান্ত!



নিউজ ডেস্ক:: ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে কিভাবে সরানো হবে সে সিদ্ধান্ত আসতে পারে শনিবার। ছাত্রলীগকে বিতর্কমুক্ত ও গতিশীল করতেই বিকল্প চিন্তা করা হচ্ছে বলে জানালেন নেতারা। আওয়ামী লীগ নেতারা জানালেন, ঐদিন কার্যনির্বাহী সংসদের সভায় প্রধানমন্ত্রী এ বিষয়ে নির্দেশনা দেবেন। সম্মেলনের জন্য অপেক্ষা না করে অপসারণের কৌশল ঠিক করা হবে বলে জানালেন নেতারা।

শনিবার গণভবনে বসে আওয়ামী লীগের মনোনয়ন ও পার্লামেন্টারি বোর্ড যৌথ সভা। এর মূল এজেন্ডা ছিল রংপুর-৩ উপনির্বাচন এবং কয়েকটি উপজেলার প্রার্থী চূড়ান্ত করা। কিন্তু সেখানে সবচেয়ে বেশি সমালোচনা হয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ঘিরে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুব্ধ হয়ে শোভন-রাব্বানীকে পদ থেকে সরিয়ে দেয়ার নির্দেশ দেন।

সেই বৈঠকে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান। ছাত্রলীগের বিষয়েও দায়িত্বপ্রাপ্ত তিনি। জানালেন, শোভন-রাব্বানীকে বাদ দেয়ার সুনির্দিষ্ট নির্দেশনা এখনও আসেনি। ছাত্রলীগের দায়িত্বে থাকা আরেক নেতা জানান, এদুজনের বিষয়ে সিদ্ধান্ত নিতে সম্মেলন পর্যন্ত অপেক্ষা নাও করা হতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: