মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

শচীনের কাছে পরামর্শ চান পাকিস্তানের আবিদ



স্পোর্টস ডেস্ক:: মাত্র দুটি ওয়ানডে খেলেই বিশ্বকাপ দলে জায়গা করে নিয়েছেন পাকিস্তানের আবিদ আলি। মুখিয়ে আছেন বিশ্বসেরার মঞ্চে নিজেকে মেলে ধরতে। আন্তর্জাতিক ক্রিকেটে সদ্য পা রাখা এই খেলোয়াড় ব্যাটিং কৌশলে আনতে চান আরও উন্নতি। সেজন্য নিজের প্রিয় ক্রিকেটার শচীন টেন্ডুলকারের কাছ থেকে পরামর্শ নিতে চান আবিদ।

আন্তর্জাতিক ক্রিকেটে আবিদের অভিষেকটা ছিল স্মরণীয়। গত মাসে সংযুক্ত আরব আমিরাতে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে অভিষেকেই সেঞ্চুরি (১১২) হাঁকান এই ওপেনিং ব্যাটসম্যান। ঘরোয়া ক্রিকেটেও নজরকাড়া তার পারফরম্যান্স। ফলে শান মাসুদকে রেখে টপ-অর্ডারে আবিদকেই বেছে নিয়েছেন নির্বাচকরা।

ক্রিকেটে আবিদের আদর্শ শচীন। নিজের প্রিয় ক্রিকেটারের সঙ্গে দেখা করার খুব ইচ্ছা তার, “যেদিন টেন্ডুলকারের সঙ্গে দেখা হবে, সেদিন হবে আমার জীবনের সেরা দিন। তার সঙ্গে দেখা হলে অবশ্যই আমি তাকে আলিঙ্গন করব।”

“আমি নিশ্চিত, অন্য বড় মাপের ক্রিকেটারদের মতো তিনিও আমার মতো নতুন ক্রিকেটারকে খালি হাতে ফেরাবেন না। আমি নিশ্চিত, ক্রিকেট সংক্রান্ত কোনো প্রশ্ন করলে তিনি ইতিবাচক জবাবই দেবেন।”

“ক্রিকেট জীবনের প্রথম দিন থেকে আমি শচীনের ব্যাটিং টেকনিক অনুসরণ করেছি। সত্যি বলতে, শচীনের খেলা দেখার পর তার মতো ব্যাটিং করার চেষ্টাও করেছি।…শচীনের সঙ্গে দেখা হলে ব্যাটিং নিয়ে কিছু পরামর্শ চাইব। যাতে আমি সামগ্রিকভাবে নিজের খেলায় উন্নতি ঘটাতে পারি।”

সংবাদটি শেয়ার করুন

Developed by: