শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

লিফটে ভারতীয় যুবকের শ্লীলতাহানি!



download (3)আন্তর্জাতিক ডেস্ক :: সংযুক্ত আরব আমিরাতে কর্মরত প্রবাসী এক ভারতীয় যুবকের শ্লীলতাহানি করেছেন এক জর্দানি নারী। গালফ নিউজ জানিয়েছে, এ ঘটনায় ওই নারীর বিরুদ্ধে যৌন হয়রানি এবং অর্থ চুরির অভিযোগ এনেছেন ওই যুবক।

সম্প্রতি দুবাইয়ের বুর দুবাই এলাকায় নিজ কার‌্যালয়ে যাওয়ার সময় যৌন হয়রানির শিকার হন ওই ভারতীয় যুবক। ২৩ বছরের ওই যুবক তার অভিযোগে বলেন, ‘লিফটে ওঠে আমি চার তলায় নিজ কার্যালয়ে যাওয়ার জন্য বোতামে চাপ দেই। এ সময় লিফটে থাকা ওই জর্দানি নারী তার নেকাব খুলে ফেলেন।’ তিনি আরো জানিয়েছেন, ৩২ বছরের ওই নারী তাকে লিফটের কোনায় টেনে নিয়ে যান। এরপর খুলে জোর করে তাকে জড়িয়ে ধরে চুমু খান। সাত তলায় পৌঁছে লিফটের দরজা খুললে দ্রুত বেরিয়ে আসেন ওই যুবক। কিন্তু তিনি বেরিয়ে আসার সময় তার মানিব্যাগ থেকে সাড়ে চার হাজার দিরহাম চুরি করেন ওই নারী।

এ ঘটনায় ওই নারীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন দুবাইয়ের প্রসিকিউটররা।

তবে এ অভিযোগ অস্বীকার করেছেন ওই নারী। মঙ্গলবার আদালতে শুনানি চলাকালে বিচারককে উদ্দেশ্য করে তিনি বলেন,‘হুজুর, আমি একজন মুসলিম নারী। পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করি। আমার দ্বারা এ ধরনের গর্হিত কাজ করা অসম্ভব।’ তিনি বিচারকের প্রতি ওই ভবনের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখার অনুরোধ জানিয়েছেন।

আগামী ৮ মার্চেএ মামলার ফের শুনানি হওয়ার কথা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: