রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

লাখো পুরুষের মন ভেঙে এবার বিয়ে সারছেন মিয়া খালিফা



বিনোদন ডেস্ক:: পর্নো তারকা হিসেবে পরিচিত নাম মিয়া খালিফা। কয়েক বছর আগে তিনি পর্ন জগৎ ছেড়ে স্বাভাবিক জীবনযাপন করছেন। তিনি প্রায়ই তার অন্ধকার জীবনের বিভিন্ন অভিজ্ঞতা নিয়ে মুখ খুলে খবরের শিরোনাম হন। এবারও তিনি শিরোনাম হয়েছেন, তবে কোনও অন্ধকার অভিজ্ঞতার জন্য নয়। তিনি এবার বিয়েটা সেরে নিচ্ছেন বলে খবর পাওয়া গেছে। এই খবরে হয়ত মন ভাঙতে চলেছে মিয়ার লাখ লাখ পুরুষ ফ্যানদের।

ভারতীয় গণমাধ্যম বলছে, নিজের দীর্ঘদিনের বয়ফ্রেন্ডের সঙ্গে আগামী মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন মিয়া খলিফা। আর সেই বিয়েতে কী পোশাক পড়বেন তা সোশ্যাল মিডিয়াতে এক ঝলক দেখিয়ে দিয়েছেন তিনি। তার বয়ফ্রেন্ডের নাম রবার্ট স্যান্ডবার্গ এবার তার সঙ্গে সংসার বাঁধার পরিকল্পনা করে ফেলেছেন সাবেক এই পর্ন তারকা। তাই নিজের বিয়েতে কী পোশাক পড়বেন তা একবার সোশ্যাল মিডিয়াতে যাচাই করে নিয়েছেন মিয়া। মঙ্গলবার সেই পোশাক পরে ছবিও দিয়েছেন মিয়া। তার বয়ফ্রেন্ড সুইডেনের বাসিন্দা যিনি পেশায় একজন সেফ।

জানা গেছে, ইতিমধ্যেই তাদের মধ্যে বাগদান পর্ব সারা হয়ে গেছে, শুধু বাকি আনুষ্ঠানিক ভাবে বিয়েটা করা। হিজাব ব্যবহার করে অন্ধকার জগতে কাজ করার জন্য আইসিসি জঙ্গিদের কালো তালিকায় নাম ওঠে মিয়া খালিফার। তাকে হুমকি দেওয়া হয় পর্ন ইন্ডাস্ট্রিতে অভিনয় করলে খুন করা হবে তাকে। তাই মিয়াকে পর্ন ইন্ডাস্ট্রি ছেড়ে বেশ কিছুদিন সাংবাদিকতা করতেও দেখা যায়। যদিও পরবর্তীকালে সেই পেশাও বদল করে ফেলেন মিয়া। সূত্র : ইন্টারন্যাশনাল বিজসেন টাইমস, ইন্ডিয়া।

সংবাদটি শেয়ার করুন

Developed by: