বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «   যুক্তরাজ্যে ১ দিনে ৫৬২ জনের মৃত্যু  » «   ক্লিনিকে ডাক্তার নেই, ফিরে যাচ্ছেন রোগীরা  » «   ৩ হাজার হাজতিকে মুক্তি দিচ্ছে সরকার  » «   সংকটে বাংলাদেশের পাশে থাকার ঘোষণা বিদেশি ক্রেতাদের  » «   সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «  

লাখো পুরুষের মন ভেঙে এবার বিয়ে সারছেন মিয়া খালিফা



বিনোদন ডেস্ক:: পর্নো তারকা হিসেবে পরিচিত নাম মিয়া খালিফা। কয়েক বছর আগে তিনি পর্ন জগৎ ছেড়ে স্বাভাবিক জীবনযাপন করছেন। তিনি প্রায়ই তার অন্ধকার জীবনের বিভিন্ন অভিজ্ঞতা নিয়ে মুখ খুলে খবরের শিরোনাম হন। এবারও তিনি শিরোনাম হয়েছেন, তবে কোনও অন্ধকার অভিজ্ঞতার জন্য নয়। তিনি এবার বিয়েটা সেরে নিচ্ছেন বলে খবর পাওয়া গেছে। এই খবরে হয়ত মন ভাঙতে চলেছে মিয়ার লাখ লাখ পুরুষ ফ্যানদের।

ভারতীয় গণমাধ্যম বলছে, নিজের দীর্ঘদিনের বয়ফ্রেন্ডের সঙ্গে আগামী মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন মিয়া খলিফা। আর সেই বিয়েতে কী পোশাক পড়বেন তা সোশ্যাল মিডিয়াতে এক ঝলক দেখিয়ে দিয়েছেন তিনি। তার বয়ফ্রেন্ডের নাম রবার্ট স্যান্ডবার্গ এবার তার সঙ্গে সংসার বাঁধার পরিকল্পনা করে ফেলেছেন সাবেক এই পর্ন তারকা। তাই নিজের বিয়েতে কী পোশাক পড়বেন তা একবার সোশ্যাল মিডিয়াতে যাচাই করে নিয়েছেন মিয়া। মঙ্গলবার সেই পোশাক পরে ছবিও দিয়েছেন মিয়া। তার বয়ফ্রেন্ড সুইডেনের বাসিন্দা যিনি পেশায় একজন সেফ।

জানা গেছে, ইতিমধ্যেই তাদের মধ্যে বাগদান পর্ব সারা হয়ে গেছে, শুধু বাকি আনুষ্ঠানিক ভাবে বিয়েটা করা। হিজাব ব্যবহার করে অন্ধকার জগতে কাজ করার জন্য আইসিসি জঙ্গিদের কালো তালিকায় নাম ওঠে মিয়া খালিফার। তাকে হুমকি দেওয়া হয় পর্ন ইন্ডাস্ট্রিতে অভিনয় করলে খুন করা হবে তাকে। তাই মিয়াকে পর্ন ইন্ডাস্ট্রি ছেড়ে বেশ কিছুদিন সাংবাদিকতা করতেও দেখা যায়। যদিও পরবর্তীকালে সেই পেশাও বদল করে ফেলেন মিয়া। সূত্র : ইন্টারন্যাশনাল বিজসেন টাইমস, ইন্ডিয়া।

সংবাদটি শেয়ার করুন

Developed by: