রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

লন্ডনে স্বর্ণের দোকানে কমান্ডো স্টাইলে ডাকাতি : পথচারিদের হাতে আটক ১



আন্তর্জাতিক ডেস্ক:: ওয়েস্ট লন্ডনের শেফার্ড বুশ এলাকায় একটি স্বর্ণের দোকান ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় একজন ডাকাতকে গ্রেফতার করেছে পথচারিরা। স্থানীয় আক্সব্রিজ রোড়ের সুলতান জুয়েলারিতে শনিবার ডাকাতরা প্রথমে কালো রং এর রেঞ্জ রোভার দিয়ে দোকানের গ্লাস ভেঙ্গে প্রবেশ করে।পরে তিন সদস্যের ডাকাত দল দোকানের স্বর্ণালংকার ব্যাগে ভরে পালিয়ে যাওয়ার চেস্টা করে পথচারিরা বাঁধাদেন।

এসময় তারা অস্ত্রের ভয় দেখিয়ে ২জন পালিয়ে গেলেও ১জনকে আটক করতে সমর্থ হয় উপস্থিত জনতা। দ্রুত পুলিশ এসে পৌছালে তাকে আটক করে নিয়ে যাওয়া হয়। আটককৃত ব্যক্তির বয়স ৩৪।

দোকানের অন্যতম মালিক জামাল সারহান বিবিসিকে বলেছেন এসময় তিনি কাস্টমারদের সাথে ভিতরে ছিলেন। একই সময় দোকানের কর্মচারী তার সন্তানসহ উপস্থিত ছিলো। ডাকাতরা প্রবেশ করলে তিনি বলেন, যা ইচ্ছে নিয়ে যাওয়া তবে কারো কোন ক্ষতি করো না।

সংবাদটি শেয়ার করুন

Developed by: