শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

লক্ষ্মীপুরের কমলনগরে সাংবাদিকদের মানববন্ধন



timthumb (5)নিউজ ডেস্ক:: জেলার কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ উদ্দিন রাজু স্থানীয় সাংবাদিক মোখলেছুর রহমান ধনুকে পিটিয়ে মারাত্মক আহত করার প্রতিবাদে উপজেলায় কর্মরত সকল সাংবাদিকরা এক মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। গত মঙ্গলবার সকাল ১১টায় কমলনগর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন শেষে সাংবাদিকরা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদান করেছেন। এবং আহত সাংবাদিক নিজে বাদী হয়ে কমলনগর থানায় মামলা দায়ের করেছেন। মানববন্ধনে কমলনগরের সকল সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন, সাংবাদিক সাজ্জাদুর রহমান, এমএ মজিদ, কাজী ইউনুছ, রাজনৈতিক নেতা শাহাদাত হোসেন নিরব, ছাত্রনেতা বীর রাহাদুর প্রমুখ।
বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা এবং শাস্তির দাবি জানান। মানববন্ধনে একাত্মতা পোষণ করেন, জেএসডি, জাসদ, বাসদ, সাম্যবাদী দল ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন।
প্রসঙ্গত, ২১ ডিসেম্বর রাতে উপজেলার ফজু মিয়ারহাট বাজারে ইউপি কার্যালয়ে আশরাফ উদ্দিন রাজু তার সন্ত্রাসী বাহিনী দিয়ে মোখলেছুর রহমান ধনুকে তার কার্যালয়ে নিয়ে বেধড়ক লাঠিপেটা করে গুরুতর আহত করে এবং হত্যার হুমকি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত সাংবাদিককে উদ্ধার করে। পরে স্বজনরা তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।
আহত সাংবাদিক মোখলেছুর রহমান ধনু লক্ষ্মীপুর থেকে প্রকাশিত দৈনিক মালঞ্চ পত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধি ও দৈনিক দিনকাল পত্রিকার কমলনগর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। সে চর কাদিরা ইউনিয়নের চর ঠিকা গ্রামের মো. মহসিন সর্দারের ছেলে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: