শুক্রবার, ৫ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ২১ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

রোগীর পেটে ৮ চামচ, ২ ব্রাশ, ২ স্ক্রু ড্রাইভার ও ১ ছুরি!



নিউজ ডেস্ক:: শুনে অবাক লাগলেও, এটাই সত্যি! এক ৩৫ বছরের যুবক গিলে ফেলেছিলেন ছুরি, স্ক্রুড্রাইভার, চামচ এমনকি টুথব্রাশও। আর এই সমস্ত জিনিস তার পাকস্থলী থেকে বের করেছেন চিকিৎসকরা। ঘটনাটি ঘটেছে ভারতের হিমাচল প্রদেশে।

সূত্রের খবর, পেটে ব্যথা নিয়ে বৃহস্পতিবার হিমাচল প্রদেশের শ্রী লালবাহাদুর শাস্ত্রী নামে এক সরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন বছর পঁয়ত্রিশের এক ব্যক্তি। এক্সরে করে চিকিৎসকরা জানতে পারেন পাকস্থলীর মধ্যে বেশ কিছু ধাতব বস্তু রয়েছে। যেগুলো তাড়াতাড়ি পাকস্থলী থেকে বের করে ফেলতে হবে। এরপর তার অস্ত্রোপচার করা হয়। কিন্তু অস্ত্রোপচার করে এমন সব জিনিস উদ্ধার হল, যেগুলো দেখে তাজ্জব চিকিৎসকরা।

সূত্রের খবর, ওই ব্যক্তির পাকস্থলী থেকে পাওয়া যায় ৮টি চামচ, ২টি স্ক্রুডাইভার, ২টি টুথব্রাশ ও একটি ছুড়ি। একজন সুস্থ মানুষের পক্ষে এগুলো খাওয়া একেবারেই সম্ভব নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।ওই হাসপাতালের চিকিৎসক নিখিল জানিয়েছেন, তাকে সুস্থ করার জন্য যাবতীয় চেষ্টা করা হচ্ছে। আপাতত অস্ত্রোপচার সফল।

সূত্র: এই সময়

সংবাদটি শেয়ার করুন

Developed by: