বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

রোনাল্ডিনহো পাশে মেসি, জেল থেকে ছাড়াতে খরচ করছেন ৩৩ কোটি!



আন্তর্জাতিক ফুটবলে তাঁদের দেশ একে অপরের চির প্রতিদ্বন্দ্বী। তবে ক্লাব ফুটবলে একসময় সতীর্থ ছিলেন তাঁরা। এবার সেই সতীর্থ ফুটবলার ব্রাজিলের রোনাল্ডিনহোর পাশে দাঁড়াচ্ছেন আর্জেন্টিনার তারকা স্ট্রাইকার লিওনেল মেসি। ভুয়ো পাসপোর্ট রাখার অভিযোগে প্যারাগুয়ে সরকার ব্রাজিলের তারকা ফুটবলারকে জেলবন্দি করেছে। তাঁকে জেল থেকে ছাড়াতে LM 10 বিপুল অঙ্কের টাকা খরচ করছেন বলে খবর। নিয়োগ করেছেন আইনজীবীও। যা দেখে ফুটবল প্রেমীদের বলছেন, ফুটবলের বেনজির ঐক্য।

প্রসঙ্গত, জাল পাসপোর্ট-সহ হোটেল থেকে ব্রাজিলের প্রাক্তন ফুটবলার রোনাল্ডিনহো ও তাঁর ভাইকে গ্রেপ্তার করা হয়। বুধবার প্যারাগুয়ের রাজধানী আসুনসিওনে ব্রাজিলিয়ান সুপারস্টারকে গ্রেপ্তার করে সেই দেশের পুলিশ। স্থানীয় সংবাদ সংস্তা সূত্রে খবর, হোটেলের ঘরে তল্লাশি চালিয়ে পুলিশ জাল পাসপোর্ট-সহ বেশ কিছু ভুয়ো নথিপত্র পায়। যার জেরে রোনাল্ডিনহো ও তাঁর ভাই রবের্তোকে গ্রেপ্তার করে।এই বিষয়ে প্যারাগুয়ের অভ্যন্তরীণ বিষয়ক মন্ত্রী জানিয়েছেন, প্রাক্তন বিশ্বসেরা ফুটবলারের কাছে জাল পাসপোর্ট ছিল। এই অপরাধেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। জানা গিয়েছে, রোনাল্ডিনহোর পাসপোর্টে তাঁর নাম, জন্মস্থান ও জন্ম তারিখ ঠিকঠাক থাকলেও তাঁর নাগরিকত্ব লেখা ছিল প্যারাগুয়ের। তারপর থেকেই প্যারাগুয়ের জেলে রয়েছেন এক সময়ের বিপক্ষ ফুটবল দলের ত্রাস রোনাল্ডিনহো। আইন বলছে তাঁদের প্রায় ছমাস জেলে কাটাতে হবে।

সূত্রের খবর, রোনাল্ডিনহো বর্তমানে কার্যত কর্পদকশূণ্য। তাঁর পাসপোর্ট আগেই বাজেয়াপ্ত করেছে ব্রাজিল সরকার। এরপরই কার্যত তাঁকে ভুয়ো পাসপোর্টের আশ্রয় নিতে হয় বলে সূত্রের খবর। কিন্ত তাঁর এই পরিস্থিতির জন্য সামান্য বিচলিত নন রোনাল্ডিনহো। বরং জেলের ভিতরেও খোশ মেজাজেই আছেন তিনি। রীতিমতো রাজার হালে দেদার সই বিলি করছেন। এদিকে তাঁকে জেল থেকে ছাড়াতে উঠেপড়ে লেগেছেন লিওনেল মেসি।
🇧🇷 Ronaldinho being Ronaldinho in Paraguayan prison, signing autographs and drinking alcohol.Only Ronaldinho. 👑 pic.twitter.com/Pv5ZVXaDZI FutbolBible (@FutbolBible) March 11, 2020
রোনাল্ডিনহো একসময় ক্যাটালোনিয়ার বার্সেলোনা দলে খেলতেন। মেসির ফুটবল জীবনের শুরুর দিকে তাঁর সতীর্থ ছিলেন রোনাল্ডিনহো। শুধুই সতীর্থই নন, বলা হয় সে সময় মেসির মেন্টর ছিলেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার। সেই সতীর্থের দুর্দিনেই এবার পাশে দাঁড়ালেন মেসি। জানা গিয়েছে, তিনি প্রায় ৩৩ কোটি টাকার দিয়ে আইনজীবী নিয়োগ করছেন। তাঁরা আগামী সপ্তাহেই প্যারাগুয়ে যাবেন। সেখানকার আদালতে রোনাল্ডিনহোর মুক্তির জন্য সওয়াল করবেন। মেসির উদ্যোগকে সালাম ঠুকে নেটিজেনরা বলছেন, তেরে য্যায়সা ইয়ার কাঁহা, কাঁহা অ্যায়সা ইয়ারানা!

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: