মঙ্গলবার, ৭ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

‘রুবেলের বিষয়ে কোন ছাড় দেবেনা বিসিবি’



17.স্পোর্টস ডেস্ক::
জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিষয়ে বিসিবি কোন ছাড় দেবেনা বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। আজ বিকেলে মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। পাপন বলেন, যেখানে সাকিবের মতো বিশ্বসেরা ক্রিকেটারকে শাস্তি পেতে হয়েছে সেখানে রুবেলকেও তার কর্মফল পেতে হবে। তবে যেহেতু তার বিষয়টি ব্যক্তিগত সেহেতু বিসিবির পক্ষ থেকে সিদ্ধান্ত এখনই নেওয়া যাবে না। এ বিষয়ে বিসিবি আরো পর্যবেক্ষণ করবে। বিসিবি সভাপতি আরও বলেন, বিসিবি শৃঙ্খলার বিষয়ে সব সময়ই কঠোর। এ বিষয়ে কাউকে ছাড় দেওয়া হয়না। তবে তার বিষয়টি একান্তই ব্যক্তিগত হওয়ায় বিসিবি এখন কোনো সিদ্ধান্ত না নিয়ে ‘ক্লোজ মনিটরিংয়ে’ রেখেছে। রুবেল হোসেনের বিরুদ্ধে যে কোনো সিদ্ধান্ত নিতে সময়ের প্রয়োজন বলে জানান পাপন।
শনিবার বিকেলে জাতীয় দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন নাজনীন আক্তার হ্যাপী নামের এক নায়িকা। এরপর থেকেই বিষয়টি নিয়ে সারা দেশে সমালোচনা ঝড় শুরু হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: