বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

রিবেরির শততম গোলে বায়ার্নের জয়



10. riverarস্পোর্টস ডেস্ক::
ফ্রান্সের খেলোয়াড় বিলাল ফ্রাঙ্ক রিবেরি ২০০৭ সাল থেকে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের হয়ে খেলছেন। বাভারিয়ানদের জার্সি গায়ে এ পর্যন্ত ২৮৭টি ম্যাচে মাঠে নেমেছেন। আর শনিবার তিনি শততম গোল করেছেন। তার শততম গোলে ভর করে বায়ার্ন জিতেছে ১-০ গোলে।

ঘরের মাঠে বায়ার্নের ঘাম ঝরায় বায়ার লেভারকুসেন। প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি পেপ গার্দিওলার শিষ্যরা। দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে ১৫ গজ দূর থেকে শট নিয়ে বল জালে জড়ান রিবেরি। সঙ্গে সঙ্গে মাঠে উপস্থিত ৭১ হাজার দর্শক করতালি দিয়ে গোলটিকে বরণ করে নেন।

রেফারি যখন চূড়ান্ত বাঁশি বাজান তখন রিবেরির গোলটিই ম্যাচের ফল নির্ধারণ করে দেয়। রিবেরির শততম গোলের দিনে বায়ার্নের ১-০ গোলের জয়, এমন জয়ে একটু বেশি উল্লাসিত হয়ে পরেন ফরাসি এই তারকা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: