রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

রিকাবীবাজারে যুবকের গলাকাটা লাশ উদ্ধার



dead-bodyনিউজ ডেস্ক :: সিলেট জেলার রিকাবিবাজার এলাকা থেকে আক্তার হোসেন রাহুল (৩৮) নামে এক ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রোববার (০৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় নগরীর রিকাবিবাজার-চোহাট্টা সড়কের মাদার হাসপাতাল ও বহুতল ভবন ইয়কুব ম্যানশনের মাঝাখানের একটি ড্রেন থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।
তার বাড়ি বরিশাল জেলায়। তিনি নগরীর বাগবাড়ি এলাকায় বসবাস করে চা পাতা ও কনডেন্স মিল্কের ব্যবসা করতেন।
রিকাবীবাজারের কয়েকজন হকার জানান- রাহুল রিকাবীবাজারের ফুটপাতে কয়েকটি দোকান বসিয়ে ভাড়া আদায় করত। সে কখনো নিজেকে যুবদল, কখনো যুবলীগ আবার কখনো সাংবাদিক পরিচয় দিত বলে জানা গেছে।
মাদার কেয়ার পলি ক্লিনিকের সামনের চা বিক্রেতা আবদুল্লাহ জানান- শনিবার রাত ৮টার দিকে রাহুল মাদার কেয়ারের সামনে মোটর সাইকেল (সিলেট-এ-১১ ১৪৮১) রাখেন। এরপর রাহুল পায়ে হেঁটে অন্যত্র চলে যান।
সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি জোনের সহকারী কমিশনার (এসি) সাজ্জাদুল আলম জানান, দুই ভবনের মাঝখানের একটি ড্রেন থেকে রাহুলের গলাকাটা মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তিনি স্থানীয় দোকানগুলোতে চা-পাতা এবং কনডেন্স মিল্ক সাপ্লাই দিতেন।
ঘটনাস্থল থেকে তার ব্যবহৃত মোটরসাইকেল (সিলেট-এ ১১-১৪৮১) জব্দ করেছে পুলিশ।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হত্যার পর তাকে ভবনের উপর থেকে ফেলে দেওয়া হয়েছে। মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: