রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

রাহাত ফতেহ আলী খানের কন্ঠে বাংলাদেশের গান



বিনোদন ডেস্ক:: প্রথমবার বাংলাদেশের গানে কণ্ঠ দিলেন পাকিস্তানি সংগীতশিল্পী রাহাত ফতেহ আলী খান রাহাত ফতেহ আলী খান। সোমবার পাকিস্তানি সংগীতশিল্পী সালমান আশরাফের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে লিরিক্যাল ভিডিওতে গানটি প্রকাশ পায়। ‘তোমারই নাম লেখা’ শিরোনামে গানটি গীতিকবি রবিউল আউয়াল’র কথায় সুর-সংগীতায়োজন করেছেন পাকিস্তানের সংগীতশিল্পী সালমান আশরাফ।

রবিউল আউয়াল বলেন, রাহাত ফতেহ আলী খানের মতো তারকার গান করা যে কারো জন্যেই গর্বের। আমি নিজেই বিশ্বাস করতে পারছি না, তিনি আমার লেখা গান গেয়েছেন। অবিশ্বাস্য, এই আনন্দের কথা বলে বোঝানো যাবে না।

তিনি বলেন, মাস-চারের আগে পাকিস্তানি সংগীত পরিচালক সালমান আশরাফ আমার কাছে ভালো একটা গীতিকবিতা চাই। এরপর আমি ‘তোমারই নাম লেখা’ শিরোনামের গানের কবিতাটি দিই। ভেবেছিলাম, তিনিই এই গানটা গাইবেন। কারণ এর আগেও তিনি আমার কথায় দুটি গান নিজের সুর-সংগীতায়োজনে গেয়েছেন।

রবিউল আউয়াল আরো বলেন, কিন্তু এবার তিনি না গেয়ে ফতেহ আলীকে দিয়ে গাওয়ালেন। অথচ কিছুই জানাননি আমাকে। ওনার চ্যানেলে গানটি প্রকাশ করে লিঙ্ক দিয়ে আমাকে চমকে দিলেন। সত্যিই, আমি অনেক বেশি অনুভূত। এটি আমার জীবনের অনেক বড় একটা অর্জন।

প্রসঙ্গত, উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী নুসরাত ফতেহ আলী খানের ভাতিজা রাহাত ফতেহ আলী খান পাকিস্তানের পাশাপাশি বলিউডের ছবিতে গান গেয়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন প্রায় গোটা বিশ্বে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: