শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «   যুক্তরাজ্যে ১ দিনে ৫৬২ জনের মৃত্যু  » «   ক্লিনিকে ডাক্তার নেই, ফিরে যাচ্ছেন রোগীরা  » «   ৩ হাজার হাজতিকে মুক্তি দিচ্ছে সরকার  » «   সংকটে বাংলাদেশের পাশে থাকার ঘোষণা বিদেশি ক্রেতাদের  » «   সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «  

রাহাত ফতেহ আলী খানের কন্ঠে বাংলাদেশের গান



বিনোদন ডেস্ক:: প্রথমবার বাংলাদেশের গানে কণ্ঠ দিলেন পাকিস্তানি সংগীতশিল্পী রাহাত ফতেহ আলী খান রাহাত ফতেহ আলী খান। সোমবার পাকিস্তানি সংগীতশিল্পী সালমান আশরাফের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে লিরিক্যাল ভিডিওতে গানটি প্রকাশ পায়। ‘তোমারই নাম লেখা’ শিরোনামে গানটি গীতিকবি রবিউল আউয়াল’র কথায় সুর-সংগীতায়োজন করেছেন পাকিস্তানের সংগীতশিল্পী সালমান আশরাফ।

রবিউল আউয়াল বলেন, রাহাত ফতেহ আলী খানের মতো তারকার গান করা যে কারো জন্যেই গর্বের। আমি নিজেই বিশ্বাস করতে পারছি না, তিনি আমার লেখা গান গেয়েছেন। অবিশ্বাস্য, এই আনন্দের কথা বলে বোঝানো যাবে না।

তিনি বলেন, মাস-চারের আগে পাকিস্তানি সংগীত পরিচালক সালমান আশরাফ আমার কাছে ভালো একটা গীতিকবিতা চাই। এরপর আমি ‘তোমারই নাম লেখা’ শিরোনামের গানের কবিতাটি দিই। ভেবেছিলাম, তিনিই এই গানটা গাইবেন। কারণ এর আগেও তিনি আমার কথায় দুটি গান নিজের সুর-সংগীতায়োজনে গেয়েছেন।

রবিউল আউয়াল আরো বলেন, কিন্তু এবার তিনি না গেয়ে ফতেহ আলীকে দিয়ে গাওয়ালেন। অথচ কিছুই জানাননি আমাকে। ওনার চ্যানেলে গানটি প্রকাশ করে লিঙ্ক দিয়ে আমাকে চমকে দিলেন। সত্যিই, আমি অনেক বেশি অনুভূত। এটি আমার জীবনের অনেক বড় একটা অর্জন।

প্রসঙ্গত, উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী নুসরাত ফতেহ আলী খানের ভাতিজা রাহাত ফতেহ আলী খান পাকিস্তানের পাশাপাশি বলিউডের ছবিতে গান গেয়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন প্রায় গোটা বিশ্বে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: