সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

রাতে জার্মানি-আর্জেন্টিনা মহারণ, দেখাবে যেসব চ্যানেল



স্পোর্টস ডেস্ক:: জার্মানির মুখোমুখি হওয়া মানেই আর্জেন্টিনার বিদায়! সাম্প্রতিক সময়ে ফুটবলে এ যেন প্রথা হয়ে দাঁড়িয়েছে! জার্মানদের যান্ত্রিক ফুটবলের কাছে বারবার হার মানছে আর্জেন্টাইনদের শৈল্পিক ফুটবল! সেই দলটির সামনে ফের আলবিসেলেস্তেরা। বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে ১টায় সিগন্যাল ইদুলা পার্কে জার্মানির আতিথেয়তা নেবেন তারা। দুই ফুটবল পরাশক্তির মহারণ সরাসরি সম্প্রচার করবে সনি টেন-২, সনি টেন-২ এইচডি ও সনি লাইভ।

স্বভাবতই গেরো খুলতে মরিয়া অতিথি কোচ লিওনেল স্কালোনি। তবে এ ম্যাচে তিনি পাচ্ছেন না দলের সেরা তারকা লিওনেল মেসিকে। আন্তর্জাতিক ফুটবলে নিষিদ্ধ আছেন ছোট ম্যাজিসিয়ান। প্রীতি ম্যাচটিতে খেলবেন না স্ট্রাইকার সার্জিও আগুয়েরো ও উইঙ্গার অ্যাঞ্জেল ডি মারিয়া।এ ম্যাচে দেখা যাবে তারুণ্যে ভরা এক আর্জেন্টিনাকে। যাতে নেতৃত্ব দেবেন পাওলো দিবালা।

জার্মানির অবস্থাও প্রায় একই। রাশিয়া বিশ্বকাপে ভরাডুবির পর দলে এসেছে একাধিক পরিবর্তন। নেই তারকা মিডফিল্ডার টনি ক্রুস, লেরয় সানে ও লিওন গোরেৎস্কা। বাইরে চলে গেছেন ডিফেন্ডার আন্তোনিও রুদিগার, মাথিয়াস গিন্তার এবং ফরোয়ার্ড টিমো ভার্নার। একঝাঁক তরুণ নিয়ে দল সাজিয়েছেন কোচ জোয়াকিম লো।

এখন পর্যন্ত ২২ ম্যাচে মুখোমুখি হয়েছে দুদল। এর মধ্যে ১০টিতে জিতেছে আর্জেন্টিনা। আর বিপরীতে জার্মানির জয় ৮টি। ৪টি ম্যাচের মীমাংসা বা নিষ্পত্তি হয়নি। অর্থাৎ ড্র হয়েছে। এ ম্যাচে জয়-পরাজয়ের ব্যবধান বাড়ান অতিথিরা না কমান স্বাগতিকরা- তাই দেখার।

আর্জেন্টিনা সম্ভাব্য একাদশ
আগুস্তিন মার্চেসিন, হুয়ান ফেইথ, নিকোলাস ওতামেন্দি, মার্কোস রোহো, নিকোলাস তাগলিয়াফিকো, লেয়ান্দ্রো পারেদেস, রবার্তো পেরেইরা, রদ্রিগো দে পল, আনহেল কোররেয়া, লাউতারো মার্তিনেস ও পাওলো দিবালা।

জার্মানির সম্ভাব্য একাদশ
মার্ক আন্দ্রে-টের স্টেগান (গোলরক্ষক), লোকাস ক্লোস্টেরমান, নিকলাস সুলে, ইয়োনাথান টাহ, মার্সেল হ্যালস্টেনবার্গ, ইকাই গুন্দোগান, জশোয়া কিমিচ, নেবরি, মার্কো রিউস, ইউলিয়ান ব্রান্ট ও কাই হাভেরৎজ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: