বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

রাজশাহীতে গুলিবিদ্ধ তিন ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা



bslনিউজ ডেস্ক::
রাজশাহী মহানগরের কাশিয়াডাঙ্গায় স্থাপিত পুলিশের চেকপোস্টে শনিবার (২৮ মার্চ) সন্ধ্যায় ট্রাফিক সিগন্যাল অমান্য করে পালানোর সময় গুলিতে আহত হন ছাত্রলীগের তিন কর্মী। ঘটনার পর তাদের গুলিবিদ্ধ হওয়ার কারণ সস্পর্কে কেউ মুখ না খুললেও রোববার (২৯ মার্চ) দুপুরে এ বিষয়টি নিশ্চিত করেছেন রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান।

রাজপাড়া থানার ওসি মেহেদী হাসান জানান, ওই ঘটনায় ছাত্রলীগ কর্মী শুভসহ তিনজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ট্রাফিক সার্জেন্ট মাহাবুব হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।

মামলার আসামিরা হলেন- রাজশাহী কলেজের বিবিএ’র ছাত্র ও নাটোরের সিংড়া উপজেলার কালিগঞ্জ এলাকার আফতার হোসেনের ছেলে আব্দুস সবুর শুভ, রাজপাড়া থানার কাজিহাটা এলাকার লতা ফতুল্লাহ খানের ছেলে হাবিবুল্লাহ খান পারভেজ ও নওগাঁর আত্রাই থানার শিমুলকুঠি এলাকার আনোয়ার হোসেনের ছেলে সানোয়ার হোসেন তুষার।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান আরও জানান, গতকাল শনিবার সন্ধ্যায় ছাত্রলীগ কর্মী শুভ ও তার দুই সহযোগী পারভেজ ও তুষার মোটরসাইকেলযোগে শহরে প্রবেশ করার সময় কাশিয়াডাঙ্গা মোড়ে চেকপোস্টে তাদের থামার নির্দেশ দেয় পুলিশ। কিন্তু তারা তা অমান্য করে চলে যাওয়ার চেষ্টা করে ও ব্যাগ থেকে অস্ত্র সদৃশ্য কিছু বের করার চেষ্টা করলে পুলিশ আত্মরক্ষার্থে রাবার বুলেট ছোড়ে। পুলিশের গুলিতে এ সময় তারা আহত হয়ে মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে তারা দুর্ঘটনার শিকার হওয়ার কথা বলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়। কিন্তু চিকিৎসকরা তাদের পায়ে রাবার বুলেট বিদ্ধ দেখে হাসপাতাল পুলিশকে বিষয়টি জানায়। পরে চিকিৎসাধীন অবস্থায় তাদের আটক করে পুলিশ। তিনজনের বিরুদ্ধে বেপরোয়াভাবে যান চলাচল, পুলিশের কাজে বাধা ও অপরাধমূলক কাজ করার দায়ে মামলাটি দায়ের করা হয়েছে। থানার উপপরিদর্শক (এসআই) শরীফুল ইসলামকে এ মামলার তদন্তভার দেওয়া হয়েছে। তবে আসামিরা এখনও রামেক হাসপাতালে চিকিৎসাধীন বলে জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: