মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

রাজনীতি ও নির্বাচন নিয়ে ব্রিটিশকে মতামত দিলেন খন্দকার মাহবুব



10. khondokarনিউজ ডেস্ক::
নিরপেক্ষ, নির্দলীয় কোনো সংস্থার অধীনে বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হলে চলমান রাজনৈতিক সমস্যার অনেকটাই সমাধান হয়ে যাবে বলে ব্রিটিশ হাইকমিশনের রাজনৈতিক শাখার প্রধান এনগ্রিয়ান জনকে মতামত দিয়েছেন সুপ্রিমকোর্ট বারের সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

আজ সোমবার দুপুরে সুপ্রিমকোর্ট বারের সভাপতির কক্ষে এনগ্রিয়ান জন বারের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় কালে খন্দকার মাহবুব এ মতামত দেন। পরে বৈঠক থেকে বেরিয়ে খন্দকার মাহবুব সাংবাদিকদের বলেন, আমরা তার সঙ্গে দেশের চলমান রাজনীতি আইন, মানবাধিকার, গনতন্ত্র, মৌলিক অধিকারসহ বিভিন্ন সমস্যা ও তার সমাধান নিয়ে তার সঙ্গে মতবিনিময় করি।

খন্দকার মাহবুব বলেন, তিনি(এনগ্রিয়ান) আমাদের অনেকগুলো বিষয়ের সঙ্গে একমত পোষন করেছেন। সুপ্রিমকোর্ট বারের সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, তিনি (এনগ্রিয়ান জন) ঢাকা সফর উপলক্ষে আমাদের এখানে এসেছিলেন। আমরা তার সঙ্গে আইন, মানবাধিকার ও রাজনৈতিক বিষয় নিয়ে আলাপ আলোচনা করেছি। তবে এনগ্রিয়ান সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি।

মতবিনিয়ম বৈঠকে উপস্থিত ছিলেন, সুপ্রিমকোর্ট বারের সভাপতি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, ব্রিট্রিশ হাইকমিশনের রাজনৈতিক শাখার প্রধান এনগ্রিয়ান জন, বারের সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, ট্রেজারার বেগম শওকত আরা দুলালী, বিএনপিপন্থী আইনজীবী ব্যারিস্টার রাগিব রউফ চৌধুরী, ব্যারিস্টার এহসানুর রহমানসহ বেশ কয়েকজন আইনজীবী।

সংবাদটি শেয়ার করুন

Developed by: