বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

রাজনগরে ১ ব্যক্তির ৬ মাসের কারাদন্ড



downloadনিউজ ডেস্ক :: রাজনগরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এক ব্যক্তিকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। রবিবার রাতে উপজেলা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ সাজা দেয়া হয়।
উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের সাঁট মুদ্রক্ষরিক ইক্তার আলী জানান, রাজনগরে উপজেলার পুরাতন থানার পুকুরে বেশ কিছু দিন থেকে দ.গড়গাঁও গ্রামের জব্বার উল্লার ছেলে কেনান মিয়া (৫০) নামে এক ব্যক্তি কারেন্ট জাল দিয়ে অবৈধ ভাবে মাছ শিকারে আসছে। এ ছাড়াও সে থানা এলাকায় বিভিন্ন অবৈধ কাজ এবং গাছের ফল বিক্রি করে আসছিল।
রবিবার (১০ মে) বিকালে রাজনগর থানার পুলিশ তাকে আটক করে। পরে সন্ধ্যায় রাজনগর উপজেলা নির্বাহী অফিসার আইনুর আক্তার পান্নার কার্যালয়ে নিয়ে গেলে ‘মৎস্য রক্ষা ও সংরক্ষন আইনের ধারা-৫’ অনুযায়ী ভ্রাম্যমান আদালতে শুনানি শেষে তাকে ৬ মাসের বিনাশ্রাম কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করেন। তার কাছ থেকে ২০০ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়।
উপজেলা মৎস্য কর্মকর্তা শহিদুর রহমান সিদ্দিকি বলেন, রাজনগর থানার পুলিশ তাকে আটক করে নিয়ে গেলে ইউএনও ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৬ মাসের সাজা দেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: