শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

রাজধানীর সদরঘাটে আনসার আল ইসলামের ২ জঙ্গি গ্রেপ্তার



নিউজ ডেস্ক:: রাজধানীর সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের প্রচার শাখার দুই সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। আজ শনিবার সকাল সাড়ে ছয়টায় রাজধানীর সদরঘাট থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব সূত্র জানিয়েছে।

র‌্যাব ২, ক্রাইম প্রিভেনশন কম্পানি ৩-এর কম্পানি কমান্ডার পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃতরা হলেন আবু সালেহ ইমু (২২) ও শফিকুল ইসলাম সাইফ (৩১)। তাদের মধ্যে আবু সালেহ বরিশাল বিএম কলেজের ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র এবং শফিকুল ইসলাম সাইফ পেশায় শিক্ষক ও বরিশাল বানারীপাড়ার উম্মাহ নেটওয়ার্ক অ্যান্ড ইবাদাহ ডটকমের পরিচালক।

তাদের কাছ থেকে উগ্রবাদী প্রচারপত্র, মিডিয়া সামগ্রী, বই ও ভিডিও নির্মাণ/ডাবিং ও অন্যান্য প্রচার সামগ্রী উদ্ধার করা হয় বলে জানিয়েছে র‌্যাব।

সংবাদটি শেয়ার করুন

Developed by: