বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২



4. rabনিউজ ডেস্ক::
রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার দিনগত রাত আড়াইটার দিকে এই ঘটনা ঘটে। তবে প্রাথমিকভাবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, র‌্যাব ১০ এর সদস্যরা মাতুয়াইলের কাঠেরপুল এলাকায় টহল দিচ্ছিলেন। এ সময় র‍্যাবের টহল গাড়ি লক্ষ্য করে পেট্রলবোমা ছোড়ে দুই যুবক। পেট্রলবোমায় র্যাবের গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। পরে র‍্যাব সদস্যরা গাড়ি থেকে নেমে গুলি ছোড়ে। এতে ওই দুই যুবক গুলিবিদ্ধ হন। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসা তাদের মৃত ঘোষণা করেন।

নিহত দুই যুবকের লাশ ঢাকা মেডিক্যালের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে যাত্রাবাড়ী থানার ওসি অবনি সংকরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি নিহতদের পরিচয় জানাতে পারেননি।

এদিকে, ঢাকা মহানগতর পুলিশের (ডিএমপি) জনসংযোগ কর্মকর্তা মাসুদুর রহমান জানান, মঙ্গলবার রাতে রাজধানীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ২৭ জনকে আটক করা হয়েছে।

উল্লেখ্য বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা হরতাল চলছে সারাদেশে। রবিবার ভোর থেকে ৭২ ঘণ্টা হরতাল আজ শেষ হওয়ার কথা ছিল। পরে তারা বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত আরও ৩৬ ঘণ্টা হরতাল বাড়ায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: