শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

রাজধানীতে বিজিবি মোতায়েন



32. BGBনিউজ ডেস্ক::
আগামীকাল সোমবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা দেশব্যাপী সকাল সন্ধ্যা হরতালকে সামনে রেখে রাজধানীতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে। আজ রবিবার সন্ধ্যা ৬টা থেকে থেকে ঢাকা মহানগরীতে বিজিবির সদ্যস্যরা টহল শুরু করেছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিজিবি মোতায়েন করা হয়েছে বলে বিজিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কত প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে, তা জানানো হয়নি। রাজধানীর গুরুত্বপূর্ণ এলাকায় বিজিবি টহল দেবে বলে জিজ্ঞপ্তিতে বলা হয়।

বিজিবি সদর দফতরের জনসংযোগ কর্মকর্তা মহসিন রেজা জানান, নাশকতা রোধে রাজধানীর গুরুত্বপূর্ণ পয়েন্টে রবিবার সন্ধ্যা থেকে অবস্থান নেয়া শুরু করেছে বিজিবি সদস্যরা। বিশেষ করে সচিবালয়, কূটনৈতিক এলাকা, শাহবাগ, সংসদ ভবন এলাকা, উত্তরা, ধানমন্ডি, ফার্মগেট, কাওরান বাজারসহ গুরুত্বপূর্ণ এলাকায় টহল দেয়া শুরু করেছে।

প্রসঙ্গত বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও গয়েশ্বর চন্দ্র রায়সহ কেন্দ্রীয় নেতাদের মুক্তিসহ আজকের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধার প্রতিবাদ, গাজীপুরের জনসভা বানচাল এবং ১৪৪ ধারার মধ্যেই ক্ষমতাসীনদের মিছিল, বিক্ষোভের দ্বৈত নীতির প্রতিবাদে এ হরতালের ডাক দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: