মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হচ্ছেন যুবলীগের বহিস্কৃত চেয়ারম্যান



নিউজ ডেস্ক:: যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হচ্ছেন যুবলীগের বহিস্কৃত চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরি। আইন প্রয়োগকারী সংস্থার সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। ওমর ফারুক চৌধুরির বহিষ্কারের জন্য আইন প্রযোগকারী সংস্থা অপেক্ষা করছিলো। তার বিরুদ্ধে ক্যাসিনো বাণ্যিজ্য এবং নানা রকম অনৈতিক কর্মকান্ডে মদদ দেওয়ার অভিযোগ রয়েছে।

রিমান্ডে ইমমাইল চৌধুরি সম্রাট, জি কে শামীম এবং খালেদের জবানবন্দিতে তার পৃষ্ঠপোষকতার এবং মদদ দেওয়ার বিষয়টি উঠে এসেছে বলে আইন প্রয়োগকারী সংস্থা নিশ্চিত করেছে।

আইন প্রযোগকারী সংস্থা সূত্রে জানা গেছে যে, তিনি যুবলীগের চেয়ারম্যান তাই তার জন্য অপেক্ষা করা হচ্ছিল। যুবলীগের চেয়ারম্যান থেকে তার বহিষ্কার হওয়ার খবর জানার পরে আইন প্রযোগকারী সংস্থা তাকে গ্রেপ্তারের প্রক্রিয়া শুরু করেছে। বর্তমানে ওমর ফারুক চৌধুরি ধানমন্ডির বাস ভবনে অবস্থান করছেন বলে আইন প্রযোগকারী সংস্থা নিশ্চিত করেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: