বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

যে কারনে এখনো বিয়ে করেননি সালমান



বিনোদন ডেস্ক:: তিনি কী খাচ্ছেন, কী পরছেন, কোথায় যাচ্ছেন, কার সঙ্গে প্রেম করছেন- তাকে নিয়ে আসমুদ্র হিমাচলের কৌতূহল সর্বক্ষণ তুঙ্গে! ৫৩ বছর বয়সেও ইন্ডাস্ট্রির তরুণ তুর্কিদের বলে বলে গোল করেন সালমান খান! লাইমলাইটে যে-ই আসুক না কেন, টক অফ দ্য টাউন ভাইজানই! তিনি এখনো ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’! সম্পর্ক হয়েছে বেশ কয়েকটা, কিন্তু টেকেনি। তবে, প্রাক্তনদের সঙ্গে কখনো তিক্ততা তৈরি হয়নি সালমানের!

আসলে সল্লু মিঞার ‘আঁদায়’-ই আলাদা! আর পাঁচজন যা করার কথা ভাবতেই পারেন না, তাই অবলীলায় করে ফেলেন ‘ভাইজান’! যেমন, জন্মদিনের পার্টি দিলেন প্রাক্তন বান্ধবী সঙ্গীতা বিজলানির জন্য। শুধু পার্টির আয়োজনই নয়, প্রাক্তন বান্ধবী সঙ্গীতার জন্মদিনের হাজির ছিলেন সালমানের বর্তমান বান্ধবী লুলিয়া ভুন্টুরও।

আষির শেষের দিকে বলিটাউন কেঁপে উঠেছিল সালমান আর সঙ্গীতার দূরন্ত প্রেমে। বিয়েও করতে চেয়েছিলেন কপোত কপোতি। ১৯৯৩ সালে একটি সাক্ষাৎকারে সালমান বলেছিলেন, ‘সঙ্গীতাকেই বিয়ে করবো। আমার স্ত্রী হয় সঙ্গীতা হবে নয়তো কেউ নয়।’

বলিউড পাড়ায় কান পাতলে শোনা যায়, বিয়ের কার্ডও নাকি ছাপা হয়েছিল। কিন্তু সঙ্গীতাই নাকি বিয়েটা ভেঙে দেন। কারণ? সোমি আলির সঙ্গে সালমানের ঘনিষ্ঠতা। কিন্তু আজহার উদ্দিনের সঙ্গে দাম্পত্য জীবনে যখন চূড়ান্ত অশান্তির মধ্যে দিয়ে যাচ্ছিলেন সঙ্গীতা, তখনও তার পাশে দাঁড়িয়েছিলেন সালমান। সেই মসয় বহুবার সালমানের পরিবাররে সঙ্গেও দেখা যায় সুন্দরীকে।

একে একে সালমানের জীবনে আসেন ঐশ্বর্য রাই, ক্যাটরিনা কাইফ। চুটিয়ে প্রেম করেছেন, কিন্তু বিয়ে সম্পর্ক বিয়ে পর্যন্ত এগোয়নি! আর এখানেই প্রশ্ন! কেন এতবছরেও কাউকে স্ত্রী হিসেবে ভাবতে পারেননি সালমান? কৌতূহলের অবসান ঘটালেন মিঞা নিজেই! জানালেন, কোনও মেয়েই নাকি আজ পর্যন্ত বিয়ের প্রস্তাব দেয়নি! কিন্তু বিষয়টা কী এতটাই সহজ? প্রশ্ন থেকে যায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: