মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

যে উন্নয়ন-অগ্রযাত্রা শুরু হয়েছে তা অব্যাহত থাকুক



নিউজ ডেস্ক:: বাংলা নতুন বছর সব মানুষের জীবনকে আলোকিত করে তুলবে এবং মানুষের জীবনকে সুন্দর করবে বলে প্রত্যাশা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাশাপাশি নতুন বছরে মানুষের জীবন আরো সুন্দর ও সফলতা কামনা করেছেন তিনি।আজ রবিবার সকালে গণভবনে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি আশা করি, বঙ্গাব্দ ১৪২৬-এর নতুন সূর্য আমাদের সবার জীবনকে আলোকিত করবে এবং সবার জীবনকে সুন্দর ও সাফল্যমণ্ডিত করে তুলবে।শেখ হাসিনা বলেছেন, দেশে যে উন্নয়ন-অগ্রযাত্রা শুরু হয়েছে, তা অব্যাহত থাকবে। আর এর মাধ্যমে গড়ে উঠবে সুখী-সমৃদ্ধশীল বাংলাদেশ।

বক্তব্যের শুরুতেই প্রধানমন্ত্রী দেশবাসীসহ উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী, উন্নয়ন-অগ্রযাত্রা যাতে অব্যাহত থাকে সেজন্য দেশবাসী ও দলের নেতাকর্মীদের সহযোগিতা কামনা করেন। এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের চাওয়া-পাওয়া ভুলে দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি দেশে অবস্থানরত ও প্রবাসী সকল বাঙালিকেও নববর্ষের শুভেচ্ছা জানান। এ সময় তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারো বিজয়ী করায় দলীয় নেতাকর্মীসহ দেশের আপামর জনগণের প্রতি কৃতজ্ঞতা জানান।

নববর্ষের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে মন্ত্রী পরিষদ সদস্য, সামরিক-বেসামরিক আমলা, বিচারপতি, কূটনীতিক, দলীয় নেতাকর্মীসহ বিপুল পরিমাণ সাধারণ মানুষ অংশ নেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: