বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের হামলায় বাংলাদেশি নাট্যশিল্পী আহত



sabbir.usaনিউইয়র্ক: যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে দুর্বৃত্তের ছুরিকাঘাতে সাব্বির আহমেদ রনি নামের এক বাংলাদেশি নাট্যশিল্পী আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাঁকে কানেকটিকাটের ইয়েল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। নিউ হ্যাভেন শহরে এ হামলার শিকার হন তিনি।

আহত সাব্বির আহমেদ রনি জানান, সন্ধ্যায় নিউ হ্যাভেনে নিজের পার্কিং করা গাড়িতে উঠতে গেলে ২-৩ জন কলেজছাত্র তার পথরোধ করে। তারা ধারালো অস্ত্র দেখিয়ে তার কাছ থেকে মানিব্যাগসহ নগদ অর্থ ছিনিয়ে নেয়। এ সময় ধস্তাধস্তির এক পর্যায়ে দুর্বৃত্তরা তার মুখে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে তাকে উদ্ধার করে স্থানীয় ইয়েল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করে। তার মুখে ১৫টি সেলাই করা হয়েছে বলে তিনি এ প্রতিনিধিকে জানান। এ ব্যাপারে পুলিশ একটি মামলা দায়ের করেছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

সাব্বির আহমেদ রনি নিউ ইয়র্ক ও কানেকটিকাটের সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। নাট্যশিল্পী ও উপস্থাপক হিসেবে তিনি প্রবাসীদের কাছে পরিচিত। বাংলাদেশি আমেরিকান অ্যাসোসিয়েশন অব কানেকটিকাটের (বাক) সাংস্কৃতিক সম্পাদক হিসেবে তিনি বেশ কয়েক বছর দায়িত্ব পালন করেন। তিনি দীর্ঘদিন ধরে কানেকটিকাটের ওয়ালিংফোর্ডে বসবাস করছেন।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: