শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের হামলায় বাংলাদেশি নাট্যশিল্পী আহত



sabbir.usaনিউইয়র্ক: যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে দুর্বৃত্তের ছুরিকাঘাতে সাব্বির আহমেদ রনি নামের এক বাংলাদেশি নাট্যশিল্পী আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাঁকে কানেকটিকাটের ইয়েল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। নিউ হ্যাভেন শহরে এ হামলার শিকার হন তিনি।

আহত সাব্বির আহমেদ রনি জানান, সন্ধ্যায় নিউ হ্যাভেনে নিজের পার্কিং করা গাড়িতে উঠতে গেলে ২-৩ জন কলেজছাত্র তার পথরোধ করে। তারা ধারালো অস্ত্র দেখিয়ে তার কাছ থেকে মানিব্যাগসহ নগদ অর্থ ছিনিয়ে নেয়। এ সময় ধস্তাধস্তির এক পর্যায়ে দুর্বৃত্তরা তার মুখে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে তাকে উদ্ধার করে স্থানীয় ইয়েল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করে। তার মুখে ১৫টি সেলাই করা হয়েছে বলে তিনি এ প্রতিনিধিকে জানান। এ ব্যাপারে পুলিশ একটি মামলা দায়ের করেছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

সাব্বির আহমেদ রনি নিউ ইয়র্ক ও কানেকটিকাটের সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। নাট্যশিল্পী ও উপস্থাপক হিসেবে তিনি প্রবাসীদের কাছে পরিচিত। বাংলাদেশি আমেরিকান অ্যাসোসিয়েশন অব কানেকটিকাটের (বাক) সাংস্কৃতিক সম্পাদক হিসেবে তিনি বেশ কয়েক বছর দায়িত্ব পালন করেন। তিনি দীর্ঘদিন ধরে কানেকটিকাটের ওয়ালিংফোর্ডে বসবাস করছেন।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: