শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

যাকাত না দিলে কিয়ামতের দিন এই সম্পদ কাল হয়ে দাঁড়াবে: মেয়র আরিফ



নিউজ ডেস্ক:: পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে নগরীর ৮নং ওয়ার্ড কাউন্সিল মো. ইলিয়াছুর রহমান ইলিয়াছ এর পক্ষ থেকে ধারাবাহিকভাবে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে প্রতি বছরে মতো এবারো রোববার (০২ জুন) সকাল ১১টায় সময় নগরীর গোয়াবাড়ীস্থ কাউন্সিল ইলিয়াছুর রহমানে বাসায় ঈদের কাপড় শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী তিনি বলেন, আল্লাহ গরিব ধনী দু’ধরনের মানুষ সৃষ্টি করেছেন। এটি মানব সামাজের জন্য একটি পরীক্ষা। পরীক্ষা সম্পদশালীদের জন্য। যারা সম্পদ পেয়েছে অঢেল। এই সম্পদে গরিবদের হক রয়েছে।

ইসলাম সে কারণেই যাকাত ও দান-সদকার বিধান দিয়েছে। কিয়ামতের দিন এই সম্পদ তার গলার বেড়ি হবে। অপর দিকে দানের মাধ্যমে রয়েছে মুক্তি-কেয়ামতের মাঠে প্রখর তাপে দরিদ্রের জন্য দানই হবে ব্যক্তির ছায়া। তোমরা গরিবদের একটুকরা খেজুর দান করো। আমাদের সমাজে তাই ধনী-গরিবের এতো ডিফারেন্স।

বিশেষ অতিথি হিসবে উপস্থিত বক্তব্য রাখেন ০৮নং ওয়ার্ড কাউন্সিল মো. ইলিয়াছুর রহমান ইলিয়াছ সকলকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে বলেন- আপনাদের মাঝে এসে ভালো লাগছে। ঈদে আমরা ও আমাদের পরিবার নতুন কাপড় পড়বো আর আপনারা পড়তে পারবেন না , সে কথা চিন্তা করে আমরা আমাদের পরিবারের টাকা দিয়ে আপনাদের জন্য নতুন কাপড় কিনেছি।

যাতে করে আপনারাও নতুন কাপড় পড়ে ঈদ উদযাপন করতে পারেন। আমার ও দেশবাসীর জন্য দোয়া কামনা করেন। আরোও উপস্থিত ছিলেন, এডভোকেট কারুক আহমদ চৌধুরী, আজমল হোসেন, করিম উল্লাহ হেলাল, দেবজ্যাতি মজুনদার রতন, সাহেদ আহমদ সাদ, সুব্রত রায় দুলাল, মো: শাহেদ আহমদ, সাজু মিয়া, নুরুল ইসলাম নুর, হারুন, জয়দীপ চক্রবর্তী, ফেরদৌস আহমদ রাজু, আহাদ মিয়া, আযুব আলীসহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: