মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ম্যাগাজিনের কভার পেজের জন্য ‘টপলেস’ ম্যাডোনা



12.medonaবিনোদন ডেস্ক::
একটি ম্যাগাজিনের কভার পেজের জন্য টপলেস ছবি তুললেন পপ কুইন ম্যাডোনা । ম্যাগাজিনে একটি সাক্ষাত্কারও দিয়েছেন ৫৬ বছরের এই তারকা । সাক্ষাত্কারে অতীতে তাঁর মাদকাসক্তি সম্পর্কে অনেক কথা বলেছেন । জানিয়েছেন, মায়ের আকস্মিক প্রয়াণের পর কীভাবে তাঁকে মৃত্যুচেতনা গ্রাস করে ফেলেছিল ।

এই ম্যাগাজিনের জন্য ম্যাডোনার ছবি তুলেছেন মার্ট আলাস এবং মার্কাস পিগোট ।
সাক্ষাত্কারে ম্যাডোনা বলেছেন, চেতনার কোনও উচ্চস্তরে বা ভগবানের কাছে পৌঁছনোর কথা ভেবে মানুষ মাদক ব্যবহার করে । কিন্তু এটা সম্পূর্ণ ভূল ধারনা । আর এই ধারনার বশবর্তী হয়ে মাদক ব্যবহার শেষপর্যন্ত মৃত্যুর দিকে ঠেলে দেয় । ম্যাডোনা জানিয়েছেন, তিনি ওই কুঅভ্যাস থেকে বেরিয়ে আসতে পেরেছেন ।
মাত্র ৬ বছরে মাতৃহীনা হয়েছিলেন ম্যাডোনা এই ঘটনার পরেই তিনি মৃত্যু চেতনায় আচ্ছন্ন হয়ে পড়েছিলেন ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: