শনিবার, ১০ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৭ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

মৌলভীবাজারে ৪ ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে মামলা



downloadনিউজ ডেস্ক :: মৌলভীবাজারে ট্রাফিক পুলিশ ও ছাত্রলীগ কর্মীদের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনায় ৪ ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। এর মধ্যে মৌলভীবাজার কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিমও আছেন। পুলিশ তাদের গ্রেপ্তার করে শুক্রবার কোর্টে চালান করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, এক ছাত্রলীগ কর্মী ব্যাটারিচালিত রিকশা নিয়ে মৌলভীবাজার শহরের চৌমোহনা এলাকা দিয়ে যাচ্ছিলেন। এ সময় রিকশাচালক ট্রাফিক পুলিশের সিগন্যাল অমান্য করায় কর্তব্যরত টাফিক কনস্টেবল কৃষ্ণ তালুকদার (২৮) তাকে গালমন্দ করে শারীরিক নির্যাতন করে। রিকশাযাত্রী ছাত্রলীগ কর্মী এর পতিবাদ করলে তার সঙ্গেও টাফিক পুলিশের ওই সদস্য ও সহযোগী রইছ অশালীন আচরণ করে। পরে ছাত্রলীগ কর্মী এবং তার সহযোগীরা ট্রাফিক পুলিশের ওপর হামলা করে। এই সময় উভয় পক্ষের হাতাহাতিতে আহত হন ট্রাফিক কনস্টেবল কৃষ্ণ, রইছ, এক ছাত্রলীগ কর্মী ও রিকশাচালক।
পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মৌলভীবাজার কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করীম রেজা (২৭), ইয়াছিন মিয়া (২৫), আজিজুর রহমান (২৩) ও মোস্তাকিন মিয়া (২৪) কে আটক করে পুলিশ। শুক্রবার ট্রাফিক কনস্টেবল কৃষ্ণ তালুকদার বাদী হয়ে মামলা করে। মডেল থানা পুলিশ আটককৃতদের গ্রেপ্তার দেখিয়ে কোর্টে চালান করেন। মৌলভীবাজার মডেল থানার কর্তব্যরত কর্মকর্তা ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: