শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

মৌলভীবাজারে লিবিয়া পাঠাবার নামে টাকা আত্মসাত : মামলা করে প্রতিকার না পাওয়ার অভিযোগ



frodনিউজ ডেস্ক :: লিবিয়া পাঠাবার নাম করে ৩ লাখ টাকা আত্মসাত করার অভিযোগ পাওয়া গেছে। আদালতে মামলা দায়েরের পর বিজ্ঞ আদালত গ্রেফতারী পরোয়ানা জারী করলেও পুলিশ রহস্যজনক কারণে আসামীকে গ্রেফতার করছে না বলে জানা গেছে।
জানা যায়, মৌলভীবাজার সদর উপজেলার আখাইলকুরা ইউনিয়নের জমুনিয়া গ্রামের মৃত রইছ মিয়ার পুত্র একলাছুর রহমান তার নাতী জাহিদুর রহমানকে লিবিয়া পাঠাবার জন্য সদর উপজেলার উত্তর বাড়ন্তী গ্রামের মৃত রেহান উল্লার পুত্র নুরুল হক মগনুকে গত ২৫ মে ২০১২ ইং তারিখে ৩ লাখ টাকা প্রদান করেন। এ সময় পাসপোর্ট, ৮ কপি ফটোও প্রদান করেন। কথা ছিল ৬ মাসের মধ্যে জাহিদুর রহমানকে লিবিয়া পাঠাতে না পারলে টাকা ফেরত দেয়া হবে। ৬ মাস অতিবাহিত হওয়ার পর তিনি টাকা ফেরত চাইলে নুরুল হক মগনু দিমু দিচ্ছি করে সময় কর্তন করতে থাকেন। একলাছুর রহমান গত ১৮ ফেব্রুয়ারী ২০১৩ ইং তারিখে টাকার জন্য আবার চাপ দিলে নুরুল হক মগনু তার নামীয় সিটি ব্যাংক মৌলভীবাজার শাখার ৩ লাখ টাকার চেক একলাছুর রহমানকে প্রদান করেন। কিন্তু নগদায়নের জন্য চেকটি ব্যাংকে জমা দিলে একাউন্টে পর্যাপ্ত টাকা না থাকায় চেকটি ডিজঅনার হয়। এরপর একলাছুর রহমান তার আইনজীবীর মাধ্যমে লিগ্যাল নোটিশ পাঠালেও কোন কাজ হয়নি। নিরূপায় হয়ে একলাছুর রহমান জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ১ নং আমল আদালত মৌলভীবাজারে সিআর ১০৫/১৪ নং মামলা বাংলাদেশ দন্ডবিধির ৪০৬/৪২০/৪১৭ ধারায় দায়ের করেন। বিজ্ঞ আদালত আসামী নুরুল হক মগনুর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করলেও পুলিশ রহস্যজনক কারণে আসামীকে গ্রেফতার করছে না ।
নুরুল হক মগনু বর্তমানে মামলার বাদী একলাছুর রহমানকে প্রাণনাশের হুমকি দিচ্ছেন বলে একলাছুর রহমান অভিযোগ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: