বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

মোবাইল কিনতে শিশুকন্যাকে বিক্রি করলেন বাবা!



আন্তর্জাতিক ডেস্ক:: নিজের শিশুকন্যাকে বিক্রি করে এক ব্যক্তি মোবাইল ফোন কিনেছেন বলে খবর পাওয়া গেছে। এমন ঘটনা ঘটেছে ভারতের তামিলনাড়ুতে। জানা গেছে, সম্প্রতি তামিলনাড়ুর তিরুনেলভেলিতে যমজ সন্তান জন্ম দেন এক নারী। এর মধ্যে একটি ছেলে, অপরটি মেয়ে। মেয়ের জন্মে খুশি হননি বাবা! তাই মেয়েকে বিক্রি করে সেই টাকা দিয়ে কেনেন মোবাইল ফোন ও গহনা।

বাবা ইয়েসুইরুদ্ধরাজের দাবি, শিশুকন্যা বিক্রির বিষয়ে স্ত্রী পুষ্পলতা সব জানেন। তবে পুষ্পলতার দাবি, তাকে না জানিয়েই মেয়েকে বিক্রি করেছেন তার স্বামী। এমনকি সেই টাকায় মোবাইল, সোনার হার কেনা ছাড়াও বন্ধক রাখা একটি বাইক ও সাইকেল ছাড়ানো হয়েছে। বিষয়টি জানতে পেরে ইয়েসুইরুদ্ধরাজকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

ইয়েসুইরুদ্ধরাজ জানান, কন্যা সন্তানকে বিক্রি করে তিনি এক লাখ টাকা পেয়েছেন। আর ৮০ হাজার টাকা পেয়েছেন তিন দালাল সেলভাম, নেল্লাইয়াপ্পার ও কান্নান। তিরুনেলভেলির এক নিঃসন্তান দম্পতির কাছে ১ লাখ ৮০ হাজার টাকায় বিক্রি করা হয় কন্যা সন্তানটি।

সূত্র: আনন্দবাজার

সংবাদটি শেয়ার করুন

Developed by: