শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

মোবাইল অ্যাপ তৈরির প্ল্যাটফর্ম আনল ইয়াহু



download-(3)তথ্য প্রযুক্তি ডেস্ক :: ইয়াহু মোবাইল ডেভেলপমেন্ট স্যুইট নামে একটি সেবা উন্মুক্ত করেছে ইয়াহু। এ স্যুইটটির সঙ্গে ইয়াহু অ্যাপ পাবলিশিং ও অ্যাপ মার্কেটিংয়ের সুবিধা যুক্ত থাকবে। ইয়াহুর নতুন এই দরকারি টুল ব্যবহার করে অ্যাপ নির্মাতারা তাদের নিজস্ব অ্যাপ তৈরি এবং তা থেকে অর্থ উপার্জন করতে পারবে।ইয়াহু সম্প্রতি অ্যাপ তৈরির প্ল্যাটফর্ম তৈরির জন্য ফ্লারি অ্যানালাইটিকস ও অ্যাপ মার্কেটিং প্রতিষ্ঠান দুটি অধিগ্রহণ করেছে। এই দুটি সেবাকে একত্র করে মোবাইল অ্যাপ তৈরির নতুন প্ল্যাটফর্মের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।
ইয়াহু কর্তৃপক্ষের বরাতে প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট টেকক্রাঞ্চ জানিয়েছে, ‘অ্যাডস ইন ডেভস ক্লথিং’ পরিকল্পনার মাধ্যমে অ্যাপ নির্মাতাদের অ্যাপ হোস্টিং ও বিজ্ঞাপন প্রদর্শনের সুযোগ দেবে ইয়াহু।১৯ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকোতে অনুষ্ঠিত এক সম্মেলনে ইয়াহুর প্রধান নির্বাহী মারিসা মেয়ার বলেছেন, আজ উদ্ভাবনী, ইতিহাস বদলে দেওয়ার অ্যাপ্লিকেশন তৈরির সময়। ইয়াহু মোবাইল যে শখের বসে যাত্রা শুরু করেছিল এখন তা বিরাট ব্যবসায় পরিণত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: