মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

মোদির সাক্ষাতে খালেদার সঙ্গী ৫



Khaleda00120130703215958_613423922নিউজ ডেস্ক :: ঢাকা সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে রোববার বিকেল চারটায় সোনারগাঁও হোটেলে যাবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এ সাক্ষাতে আরো অন্তত ৫ জন সিনিয়র নেতা সঙ্গী হবেন বিএনপি প্রধানের।

দলীয় সূত্র জানিয়েছে, মোদির সঙ্গে সাক্ষাতে খালেদা জিয়ার সঙ্গে থাকতে পারেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, তরিকুল ইসলাম, ড. আবদুল মঈন খান, ভাইস-চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ ও চেয়ারপারসনের উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদ।

তবে বিএনপির পক্ষ থেকে কারো নামই নিশ্চিত করা হচ্ছে না। বলা যায়, বিষয়টি নিয়ে অনেকট‍াই রাখ রাখ ঢাক ঢাক করছে বিএনপি।

দলটির চেয়ারপারসন খালেদা জিয়া আদৌ মোদির সাক্ষাত পাবেন কি না না নিয়েও টানটান নাটক জমেছিলো কয়েকদিন। মোদির সফরসূচিতে খালেদা জিয়ার সঙ্গে দেখা করার বিষয়টিই ছিলো ন‍া। শনিবার নরেন্দ্র মোদি বাংলাদেশে আসার আগের দিন শুক্রবার ভারতের তরফে জানানো হয়, শেষ তক মোদির সাক্ষাত ‍পাচ্ছেন খালেদা। কিন্তু এ নিয়ে বিএনপির তরফ থেকে কিছুই খোলাসা করা হচ্ছে না।

তবে দলীয় সূত্রের ‍আভাস, মোদির কাছে বাংলাদেশে মধ্যবর্তী নির্বাচন আয়োজনে ভারতের সহযোগিতা চাইবেন খালেদা জিয়া। একই সঙ্গে বিএনপি যে ভারত বিরোধী দল নয়, তাও বুঝানোর চেষ্টা করবেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: